• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

মগনামায় অবৈধ বালু উত্তোলন ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান, আটক ৩!

সাইফুল ইসলাম বাবুল / ৯৮ Time View
Update : সোমবার, ১ মার্চ, ২০২১

কক্সবাজারে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের লঞ্চঘাটের উত্তর পার্শ্বে অবৈধ বালু উত্তোলন বন্ধে উপকূলীয় বন বিভাগ ও উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেছে।

২৮ ফেব্রুয়ারী ২০২১ দুপুরে পেকুয়ার সহকারী কমিশনার (ভূমি) মিকি মারমা ও উপকূলীয় বন বিভাগের চনুয়া রেঞ্জ কর্মকর্তা জুয়েল চৌধুরীর নেতৃত্বে উক্ত উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মগনামা বনবিট কর্মকর্তা মো: মোবারক, পেকুয়া থানার এএসআই জয়নালসহ উপকূলীয় বন বিভাগের ফরেস্ট গার্ডবৃন্দ উপস্থিত ছিলেন। অভিযানে অবৈধ উপায়ে বালু উত্তোলনের কার্যক্রমে জড়িত তিন জনকে আটক করা হয়েছে এবং বালু উত্তোলনের জন্য বসানো পাইপসহ বিভিন্ন সরঞ্জামাদি উচ্ছেদ করা হয়। এসময় বালু উত্তোলনে জড়িত তিন শ্রমিককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। আটককৃতরা হলেন, বরিশাল বানারীপাড়া উপজেলার পশ্চিম মলহার এলাকার রফিকুল ইসলামের পুত্র মেহেদী হাসান (২৪), একই এলাকার ফজলুল হকের পুত্র মো: সোহেল (২৩) ও মৃত ফজলুল হকের পুত্র রেজাউল করিম (৩৫)।

ভ্রাম্যমাণ আদালতের সহকারী তপন বাবু জানান, এদিন বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিকি মারমা আটককৃত প্রত্যেককে পাঁচশত টাকা করে অর্থদন্ড প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category