• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বদরখালী বাজারে অগ্নিকান্ড; ৬টি দোকান পুড়ে ছাই পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ফ্রান্সের বিরুদ্ধে গুরুদাসপুরে বিক্ষোভ বড়াইগ্রামে ১৮ কি.মি অভ্যন্তরীণ সড়ক নির্মাণের উদ্বোধন ফ্রান্সে রাসূল (সা:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রেক্ষিতে কোটচাঁদপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল মাদ্রাসা ছাত্রী ধর্ষণঃ ন্যায় বিচারের দাবিতে  মায়ের সংবাদ সস্মেলন মোংলা পোর্ট পৌরসভার ২নং ওয়ার্ডে সম্ভাব্য প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল জলিল সিংড়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন; ৮ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন সিংড়ায় ফ্রান্সের পণ্য বর্জনের ডাক

মণিরামপুরে আওয়ামীলীগ নেতার মৃত্যু; নেতৃবৃন্দের শোক

সুমন চক্রবর্তী,যশোর জেলা প্রতিনিধি / ২০ Time View
Update : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

মণিরামপুর সরকারী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ ফিরোজ আহম্মেদের পিতা-মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণনেতা আব্দুল মান্নান মিজি (৯০) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার ভোর ৪টার সময় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি……রাজেউন)।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, বুধবার এশার নামাজবাদ তিনি শাররীক ভাবে অসূস্থ্যতা বোধ করলে তাকে দ্রæত যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এদিনই মরহুমের মরদেহ মণিরামপুরের খর্দগাংড়া গ্রামে নিয়ে আসা হয় এবং জোহরবাদ তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৪কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনাগ্রাহি রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মরহুমের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম,এম নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার, উপজেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মামুন অর রশিদ জুয়েল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, বর্তমান যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগনেতা গাজী আসাদ, আলমগীর হোসেন, নিশাত কবির, ছাত্রলীগনেতা মাহবুর রহমান প্রমুখ।
এছাড়া জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, যশোরস্থ্য মণিরামপুর কল্যান সমিতির সম্পাদক ও জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি আব্দুল গণি, প্রবাসী ব্যবসায়ী আলী হোসেন, ধলিগাতী-সুন্দলপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category