• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

মণিরামপুর প্রেসক্লাব নেতৃবৃন্দর সাথে দৈনিক কলম কথা সম্পাদক মন্ডলীর সৌজন্য সাক্ষাত

বিশেষ প্রতিনিধি / ৮৯ Time View
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

মণিরামপুর প্রেসক্লাব নেতৃবৃন্দর সাথে দৈনিক কলম কথা সম্পাদক মন্ডলীর সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবার মণিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে জনপ্রিয় অনলাইন পত্রিকা দৈনিক কলম কথার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন, সহ সভাপতি জিএম ফারুক আলম, প্রভাষক নুরুল হক, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সেলিম, আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এস, এম সিদ্দিক, অর্থ সম্পাদক মিজানুর রহমান, দফতর সম্পাদক অশোক বিশ্বাস, তথ্য ও গবেষণা সম্পাদক শফিয়ার রহমান, প্রচার সম্পাদক আবু বক্কর, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য নজরুল হক, হোসাইন, ইউনুস আলী, গীতা রানী কুন্ডু, মনোয়ার উদ্দিন, আনিসুর রহমান প্রমুখ।
শুভেচ্ছা বার্তায় উপস্থিত সন্মানিত সুধীজনদের আন্তরিকতায় পঞ্চমুখ দৈনিক কলম কথা’র সম্পাদকমণ্ডলী। আলোচনায় উঠে আসে স্বচ্ছতা, দৃঢ়তা, সাহসিকতার পরিচয়, এতটা দূর্বার গতিতে এগিয়ে চলায় গল্প কথা, স্বল্প সময়ে মণিরামপুর সুশিল সমাজের আস্থা অর্জন। এ যেন আধুনিকতার সাথে মানিয়ে চলার একটি দূর্দন্ত প্লাটফর্ম। প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন দিক নির্দেশনা এবং পরামর্শের সাথে সত্য ও ন্যায়ের পক্ষে আপদবিপদে সহযোগিতাপূর্ণ সঙ্গ দেওয়া হবে বলে জানান।
এ সময় দৈনিক কলম কথার পক্ষ থেকে উপস্থিত ছিলেন, উপদেষ্টা জয়ন্ত চক্রবর্তী, প্রকাশক ও সম্পাদক সুমন চক্রবর্তী, নির্বাহী সম্পাদক সাথী চক্রবর্তী, বার্তা সম্পাদক হুমায়ুন কবির সবুজ, জিএম টিপু সুলতান, দেবাশীষ চক্রবর্তী।
সাক্ষাতকালে মণিরামপুর প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক দৈনিক কলম কথার সত্য প্রকাশের সাথে একমত পোষন ও সাফল্য কামনা করে সকলকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category