• বুধবার, ২৩ জুন ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

মহানবী (সা) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে চকরিয়ায় বিক্ষোভ

প্রতিনিধি, চকরিয়া, কক্সবাজারঃ / ১৩৫ Time View
Update : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে চকরিয়ায় কওমি আলমদের সমন্বয়ে গঠিত তানজীমে আহলে হকের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গত (মঙ্গলবার)  বিকেল ৪টায় সংগঠনটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। চকরিয়া আরকান সড়কস্থ  মিছিলটি পৌরশহরের চিরিঙ্গা ইসলামীয়া এমদাদুল উলুম মাদরাসার থেকে শুরু হয়ে   জনতা মার্কেট থেকে থানার মোড় পর্যন্ত বিশাল বহর সম্পন্ন হয়।
তানজীমে আহলে হক চকরিয়ার সভাপতি হাফেজ মাওলানা ছোহাইব নোমানীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছরওয়ার আলম কুতুবীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, সংগঠনটির সহসভাপতি মাওলানা আনোয়ার আলম, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মান্নান, মাওলানা হাসান আলী, মাওলানা আব্দুর রহমান।
তানজীমে আহলে হক চকরিয়ার আয়োজনে  ৫০টি সংগঠন নিয়ে গঠিত  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলার সকল কওমি মাদ্রাসার পরিচালক, শিক্ষা পরিচালক, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে ফ্রান্সের প্রতি ক্ষোভ প্রকাশ করে তানজীমে আহলে হক চকরিয়ার নেতারা বলেন, যে মাসে প্রিয় হাবিবের আগমনে সারা বিশ্ব আনন্দে মাতোয়ারা, ঠিক সে সময়ে ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবীর প্রতি বিদ্বেষ প্রকাশ সম্পূর্ণ পরিকল্পিত। তারা মুসলিম উম্মাহর হৃদয়ে আঘাত করেছে। প্রকৃতপক্ষে রাসুলের প্রতি বিদ্বেষপূর্ণ আচরণ বৈশ্বিক জঙ্গিবাদ সৃষ্টির পাঁয়তারা ছাড়া আর কিছু নয়। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সা.) কে অবমাননায় বিশ্ব-মুসলিম চরমভাবে ব্যথিত ও ক্ষুব্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category