• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষ্যে অন্বেষণের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন

চকরিয়া প্রতিনিধি / ১৩০ Time View
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

১৬ই ডিসেম্বর ২০২০ বুধবার মহান বিজয় দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্ভুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় । ক্যাম্পেইনটি মাতামুহুরী ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির কারিগরি সহযোগিতায় অনুষ্ঠিত হয় । উক্ত ক্যাম্পেইন উদ্ভোধন করেন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল।

ক্যাম্পেইনে অত্র গ্রামের প্রায় দুই শতাধিক জনসাধারনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের পাশাপাশি প্রায় চার শতাধিক থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্ভুদ্ধকরণ লিফলেট বিতরণ করা হয় ।

ক্যাম্পেইন পরিচালনা করেন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন মোঃ ইউনুস উদ্দিন, রবিউল হাসান ও মাহফুজুল করিম জাহিদ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির সম্মানিত উপদেষ্টা জিয়া উদ্দিন, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের সচিব আবদুর রাজ্জাক ।

সার্বিক সহযোগিতায় ছিলেন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির কার্যকরি সদস্যদের মধ্যে আনিসুল ইসলাম, মোঃ ফরহাদুল ইসলাম । সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মিজানুর রহমান, নাছির উদ্দিন, সাজ্জাদ হোসেন সাগর, ইমরান, আজিজুল হক আজিজ, সৌরভ আফ্রিদি শাকিল, শেফায়েত ও রিয়াদ । শুভাকাঙ্খিদের মধ্যে উপস্থিত ছিলেন, আদনান হাবিব ও শফিকুল কাদের । এছাড়াও সহযোগিতা করেন, মাতামুহুরী ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন ফাহিম চৌধুরী, ফরহাদুল ইসলাম, ইমরান খাঁন, সাজ্জাদ হোসেন সাগর ও আদনান হাবিব সহ অন্যান্য সদস্যবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category