• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
পেকুয়ায় দুই হাজতি মেম্বার নির্বাচিত এবারে দুই নারীসহ আমিরাত থেকে ২৬ জন প্রবাসী সিআইপির মর্যাদা পেয়েছেন সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরীর জানাজা সম্পন্ন, পারিবারিক কবরস্থানে দাফন কবি হিমেল বরকত’র সাহিত্যে বিপন্ন মানুষের কন্ঠস্বর ঠাঁই পেয়েছে নির্বাচনী সহিংসতা: পেকুয়ায় আ’লীগ নেতার বসতবাড়ি ভাংচুর চকোবি হোস্টেলের সমাপনি ক্লাস আনুষ্ঠানিকভাবে সম্পন্ন ঠাকুরগাঁও নির্বাচন সহিংসতায় বিজিবি’র গুলিতে নিহত ৩ আহত ৫ ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ১৪টি নৌকা ৪টি সতন্ত্র প্রার্থীর জয়লাভ সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী আর নেই টেকনাফ সমিতি ইউএই’র বার্ষিক কর্মশালা ও মতবিনিময় সভা’২১ অনুষ্ঠিত

মানবিক আবেদনঃ মানুষ মানুষের জন্য

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি / ১৯৫ Time View
Update : শনিবার, ১ মে, ২০২১

দুইটি কিডনিই বিকল, সপ্তাহে তিনবার ডায়ালসিস করতে হয় মাসিক ৬০-৭০ হাজার টাকা চিকিৎসা খরচ হয় এরকম অসহায় রোগীর জন্য সাহায্য ও যাকাতের আবেদন।

মৌলানা এনামুল হক(৪৩), পিতা- মরহুম আলহাজ্ব মৌলানা মোছলেম আহমদ, হালকাকারা, চকরিয়া পৌরসভা, চকরিয়া, কক্সবাজার। দুবাই প্রবাসী সবার মত স্বাচ্ছন্দ্যে জীবন – যাপন করছিলেন। কিন্তু ছয় বছর পূর্বে হঠাৎ একটা ঝড় সবকিছু তছনছ করে দেয়। তার দুইটি কিডনিই নষ্ট হয়ে যায়। দেশ-বিদেশে অনেক চিকিৎসার পর এখন আল্লাহর ইচ্ছায় বেঁচে থাকার একমাত্র উপায় হচ্ছে সপ্তাহে তিনবার ডায়ালসিস। বর্তমানে চট্টগ্রামে অবস্থান করে ডায়ালসিস করছেন।

কিন্তু ডায়ালসিস এতটা ব্যয় বহুল যে প্রতি মাসে ৬০- ৭০ হাজার টাকা খরচ হয়। এখরচ করতে গিয়ে তাঁর সহায় সম্পত্তি সব হারিয়ে এখন নিঃস্ব। এমতাবস্থায় আল্লাহর কৃপা ও দয়াবানদের সহযোগিতা ছাড়া চিকিৎসার খরচ যোগাতে আর কোন রাস্তা নেই। তাই এই রমজানে আপনাদের যাকাত অথবা অন্য যেকোন ফান্ড হতে সহযোগিতা করে প্রিয় ভাইয়ের জীবন বাঁচাতে এগিয়ে আসুন।

সাহায্য পাঠাতে—–
এনাম বিকাশ – ০১৮৩৬-২৪৫১২৫
অধ্যাপক জুবাইদ(বড় ভাই) – ০১৮১৯-৬১৬৮৯৫

মানুষ মানুষের জন্য
সবাইকে শেয়ার করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে অনুরোধ রইল। হে আল্লাহ সবাইকে সহযোগিতা করার তৌফিক দান করুন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category