• রবিবার, ০৯ মে ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ডুলাহাজারার ২৯৬৫ পরিবার পঞ্চগড়ে জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত আমরা কীভাবে সিয়াম বা রোজাকে গ্রহণ করেছি! নিয়োগ দিয়েছেন ভিসা; স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার মাহফিল ও স্মরণ সভা সম্পন্ন চকরিয়ায় গাড়ির চাপায় নৈশপ্রহরী নিহত ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা কমপ্লেক্স ভবনের ভিত্তিস্থাপনের উদ্বোধন করোনায় ১ কোটি মানুষ সরকারের খাদ্য সহায়তা পেয়েছে- আইসিটি প্রতিমন্ত্রী পলক কাউন্টার খোলা রেখে টিকিট বিক্রির অপরাধে জরিমানা চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন

মানবিক সাহায্যের আবেদন; ছোট্ট শিশুকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক / ৪২ Time View
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন্থ পশ্চিম বহদ্দারকাটা এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে মঈন উদ্দিনের একমাত্র সন্তান দীর্ঘদিন ধরে হার্ট ও ফুসফুসে রক্তনালী সংযোগ বিচ্ছিন্ন রোগে আক্রান্ত।

তিনি কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন অভিজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হয়ে সন্তানের চিকিৎসা করে আসছিল। দীর্ঘ দিন চিকিৎসার পর ডাক্তার (চিকিৎসক) ছোট্ট এ নিস্পাপ বাচ্চাকে অপারেশন করার জন্য পরামর্শ দেন এবং রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে রেফার করেন। এমতাবস্থায় মঈন উদ্দিনের সন্তানের অপারেশন করার জন্য প্রায় ১এক লক্ষ ৫০ হাজার (এক লক্ষ পঞ্চাশ) টাকার প্রয়োজন।

বডই নির্মম পরিহাস দরিদ্র ও দিন মজুর মঈন উদ্দিন এর পক্ষে তার সন্তানের চিকিৎসার জন্য এত টাকা যোগাড় করা অসম্ভব হয়ে পডেছে। তাই দেশের এবং দেশের বাহিরে প্রবাসী বৃত্তবান ভাইদের কাছে মনবতার কল্যাণে আকুল আবেদন, যার যার সামর্থ্যানুযায়ী ছোট্ট এই নিস্পাপ বাচ্চাকে বাঁচাতে আর্থিক ভাবে সহযোগিতা করার জন্য সবার দৃষ্টি আকর্ষণ করছি।

সাহায্যের জন্য পার্সোনাল বিকাশ নাম্বার ০১৮১২৩৭৫১৭৭। (শিশুর বাবা মঈন উদ্দিন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category