• রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড়ে গুলিবিদ্ধ গরুটির চামড়া ও মাথা উদ্ধার, আটক-১ ঠাকুরগাঁওয়ে সাত মাসের শিশু কন্যা সহ দম্পতির বিষপান, মারা গেল শিশুটি ! আমেরিকা প্রবাসী দিপু মৃধার হুমকিতে মোংলায় প্রতিবেশীরা আতংকে চকরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসতবাড়ী ভাঙচুর বাঁশখালীতে পু‌লিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ৫ , আহত শতাধিক বাসার দরজা ভেঙে অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার নব নির্বাচিত নৌকার চেয়ারম্যানের সমর্থককদের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা মাদক পাচারকারী রোহিঙ্গা এক যুবকের পেট কেটে ১হাজার ৯৫০পিস ইয়াবা উদ্ধার চকরিয়ায় বেশিরভাগ নলকূপে উঠছে না পানি, দুর্ভোগ চরমে মরিচ ভর্তি টমটম উল্টে বৃদ্ধ নিহত

মালুমঘাট হাইওয়ে ফাঁড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ ‘আনন্দ উদযাপন’

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: / ২৯ Time View
Update : রবিবার, ৭ মার্চ, ২০২১

ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্ত হওয়ায় চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনন্দ উদযাপন করা হয়েছে।
রোববার (৭ মার্চ) বিকাল সাড়ে ৪ টায় দিবসটি উপলক্ষে কেক কেটে আনন্দ উদযাপন ও আলোচনা সভা মাওলানা আসাদ আলীর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আরম্ভ হয়।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ (ওসি) মোঃ শাফায়েত হোসেন। তিনি বক্তব্যে জানান, ২০১৭ সালের ৩০ অক্টোবর ইউনেস্কো ৭ মার্চের ভাষণকে ‘ডকুমেন্টারি হেরিটেজ’ (বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য) হিসেবে স্বীকৃতি দেয়। দিবসটি উপলক্ষে সুশীল সমাজকে সম্পৃক্ত করে বাংলাদেশ পুলিশ দেশব্যাপী আনন্দ উদযাপন করছে। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের এ-ই আয়োজন। ফাঁড়ির এসআই নউফেল বিন আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ডুলাহাজারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ফরিদ উদ্দিন চৌধুরী। বক্তব্যে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান, ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ, ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক দীক তুলে ধরেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুটাখালী তমিজিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওমর হামজা, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ্ব জামাল হোছাইন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শওকত আলী, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী কলিম উল্লাহ কলি ও হাসানুল ইসলাম আদর।
ঐতিহাসিক ৭ই মার্চের এ আনন্দ উদযাপন অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, যানবাহন সমিতির নেতৃবৃন্দ, চলক-হেলফার ও স্থানীয় জনগণ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category