• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কর্মসুচীর ঘোষনা: পেকুয়ায় যুবলীগ নেতাসহ ১১ জন ব্যবসায়ীকে কান ধরে উঠবসা! আনোয়ারায় ৩ ফার্মেসীকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রাণীশংকৈলে সড়ক জুড়ে বিসাক্ত লিটারের স্তপ, স্বাস্থ্য ঝুকিতে সাধারণ মানুষ বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত; আহত-১৫ মোংলায় উপমন্ত্রী অনলাইন ক্লাশ সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে সুরঞ্জিত সেনকে হত্যাচেষ্টা মামলা : মেয়র আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাগরে নিম্নচাপ : ভারী বৃষ্টি থাকতে পারে টানা ২ দিন চাঁদপুরে লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

মীরসরাইতে মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি কর্তৃক পবিত্র কোরআন বিতরণ

এম গিয়াস উদ্দিন সিকদার আরব আমিরাত প্রতিনিধি / ৩০ Time View
Update : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

এফ আই কে হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী,খান কল্যাণ ট্রাষ্ট এর চেয়ারম্যান, আরব আমিরাতস্থ মীরসরাই সমিতির সভাপতি, গোল্ডেন ভিসা অর্জনকারী,মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি বলেন -কোরআন তেলাওয়াতে ফজিলত বেশি। রহমত বর্ষণের পবিত্র এই রমজান মাসে কোরআন তেলাওয়াতের সুযোগ করে দেওয়া উত্তম কাজ। কোরআনের মধ্যে আছে রহমত ও বরকতের অফুরন্ত সম্ভার। যা দ্বারা মানুষের কল্যাণ ও সৌভাগ্য বৃদ্ধি হয়। আল্লাহ পবিত্র কোরআন অবতীর্ণ করেছেন যেন তা নিয়ে গবেষণা করে বাস্তবে আমল করা হয়। এই কোরআন বিজ্ঞানেরও এক রহস্যময় ভা-ার। একজন মানুষের জীবনকে সঠিক পথে পরিচালিত করার জন্য এই কিতাব সর্বোত্তম বিধান দান করে।

মীরসরাই উপজেলার শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপির বারইয়াহাটস্থ খান কল্যাণ ট্রাষ্ট এর উদ্যোগে পবিএ কোরআন শরীফ বিতরণ করা হয়।খান সিটি সেন্টারে গত বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ০১ আশ্বিন ১৪২৭, ২৭ মুহাররম ১৪৪২ ছাএদের মাঝে বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে আব্দুল্লাহ আল নোমান, ফরহাদ হোসেন এর যৌথ উপস্হপনা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর মাদ্রাসার মুহতালিম মাওলানা মকসুদ আহম্মদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবুরহাট মাদ্রাসার মুহতালিম মাওলানা শহিদুল ইসলাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ এফ , আই , কে , প্রােপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ এর ম্যানেজার দ্বীন মোহাম্মদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন খান কল্যান ট্রাষ্ট এর কর্মকর্তা জিয়া উদ্দিন বাবলু, জিয়াউল রহমান, আলাউদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category