• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

মুক্তিযোদ্ধার সন্তান সাইফুলের আর্তনাদ; অর্থ সংগ্রহে মাঠে নেমেছে চকরিয়া ব্লাড ডোনার’স সোসাইটি

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি / ২৯৪ Time View
Update : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

অর্থের সংকটে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা মৃত মোঃ ফাজেল’র (পিতা: মৃত মোঃ: শাহাব উদ্দিন মুক্তিবার্তা নং 0213030097) ছেলে মোঃ সাইফুল ইসলাম গাছ থেকে অনাকাঙ্ক্ষিতভাবে পড়ে গিয়ে শরীর এবং পায়ের হাঁটু ভেঙ্গে যায়। আত্মীয় স্বজন, প্রতিবেশী এবং নিজের অর্থ সম্পদ যতটুকু ব্যয় করেও ভাল হয়নি।

উল্লেখ যে একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আর্থিকভাবে যতটুকু সহযোগিতা প্রয়োজন ছিল তাও পায়নি । বর্তমানে বিনা চিকিৎসায় দিন পার করছে মোঃ সাইফুল।যেহেতু মুক্তিযোদ্ধা মৃত মোঃ ফাজেলের পরিবার খুবই অসহায়, এমনকি বাড়ি-ঘর নাই।

বর্তমানে চিকিৎসা বাবদ ২,৫০,০০০টাকা প্রয়োজন। আমরা “চকরিয়া ব্লাড ডোনার’স সোসাইটি পরিবার” একটি তহবিল গঠন করতে যাচ্ছি। যেখানে আগামী ২দিন অর্থাৎ বুধবার ও বৃহস্পতিবার চিরিঙ্গা স্টেশন থেকে সাইফুল ভাইয়ের জন্য টাকা কালেকশন করা হবে।

“চকরিয়া ব্লাড ডোনার’স সোসাইটি পরিবার” জানিয়েছে সাধারণ মানুষের পাশাপাশি যদি সরকারিভাবে চিকিৎসা ও পরিবারের জন্য সুযোগ সুবিধা পায় মুক্তিযুদ্ধের পরিবারটি স্বচ্ছলভাবে জীবন যাপন করতে পারবে। আমরা প্রস্তুত আমাদের সাধ্য মতো সাহায্য করতে। দেশ বিদেশের সকল মানবপ্রেমীদের সহযোগিতা কামনা করছি।

বিদ্রঃ আমাদের পোষ্টটি যদি বড় কোন সরকারি কর্মকর্তা কর্মচারীদের নজরে পড়ে সাথে সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। ঘটনা সম্পর্কে বা বিস্তারিত তথ্য জানতে মো: সাইফুল/সহধর্মিণী 01822220641

তহবিলের আপডেট জানার জন্য messager group এড হয়ে নিন এবং পোষ্ট জানিয়ে দেওয়া হবে।

সহযোগিতা পাঠানোর মাধ্যম JI Jamsed Chowdhury 01833816388 পার্সোনাল বিকাশ।

সুতরাং মহান স্বাধীনতা যুদ্ধে তাহার পিতার অবদানের কথা স্মরণ করে, মুক্তিযোদ্বার সন্তান হিসাবে তাহার চিকিৎসা বাবদ আপনাদের কাছ থেকে আর্থিক সহযোগিতা আশা করছি।

সকল মানবতা-প্রেমী শ্রদ্ধেয় সাংবাদিক মহলে ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category