• বুধবার, ২৩ জুন ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি / ১৪৩ Time View
Update : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ ( সা:) কে অবমানা করে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ  পঞ্চগড় এর আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) জুমানামাজের পর পৌর শহর এবং বিভিন্ন এলাকার নবী প্রেমিক  পঞ্চগড় শহরের  শেরে বাংলা পার্ক চত্তর থেকে একটি বিক্ষোভ   মিছিল বের হয়ে শহরের  প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবার শেরে বাংলা পার্ক চত্তরে এসে শেষ হয়। সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়
সমাবেশে বক্তারা বলেন,  ফ্রান্সে  মহানবী হযরত মুহাম্মদ ( সা:) কে অবমানা করে ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় বাংলাদেশের সকল মুসলমানদের কলিজায় আঘাত হেনেছে তাই রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পন্য বর্জন করার জন্য সরকারের কাছে দাবি জানান। দ্বীন ও ঈমানের স্বার্থে দলমত নির্বিশেষে সকল মুসলমানকে  ঐক্যবদ্ধ  হওয়ার ও  আহ্বান জানান।
এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সম্মিলিত খতমে নবুয়ত ও সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি আ.ন.ম আব্দুল করিম, সাধারণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি কারী মোঃ আব্দুল্লাহ, সম্মিলিত খতমে নবুওত পঞ্চগড়ের সহ -সভাপতি মাও.আবু বক্কর ছিদ্দিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category