• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

মোংলা ইপিজেড জিনলাইট গার্মেন্টস ফ্যাক্টরিতে চায়না নাগরিক করোনা পজেটিভ

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি / ১৩০ Time View
Update : রবিবার, ১৩ জুন, ২০২১

মোংলা ইপিজেড’র গার্মেন্টস ম্যানুফ্যাকচার জিনলাইট বাংলাদেশ লিঃ এর ফ্লোর পরিদর্শক (প্রাডাকশন) ”হাও কিনজুয়ান” নামের চায়না নাগরিক করোনা পজেটিভ হয়েছেন। ১৩ জুন রবিবার সকালে মোংলা উপজেলা স্বাস্য কমপ্লেক্স র‍্যাপিড এন্টিজেন্ট টেস্টে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি হোম আইসোলেশনে আছেন। জিনলাইট ফ্যাক্টরি বন্ধের কোন সিদ্ধান্ত হয়নি।

উপজেলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস জানান রবিবার সকালে মোংলা ইপিজেড’র গার্মেন্টস ম্যানুফ্যাকচার জিনলাইট বাংলাদেশ লিঃ এর ফ্লোর পরিদর্শক (প্রাডাকশন ) চায়না নাগরিক ”হাও কিনজুয়ান”র করোনা পজেটিভ শনাক্ত হয়।

রবিবার হাসপাতালে ৪৪ জনের করোনা টেস্টে ২৪জনের করোনা পজেটিভ হায়। সংক্রমণের হার শতকরা ৫৪ ভাগ। মোংলা ইপিজেড’র জিম মাহবুব আহমদ সিদ্দিক এর কাছে ”হাও কিনজুয়ান” এর বিষয়ে জানতে চাইলে তিনি করোনা পজেটিভ’র সত্যতা স্বীকার করে বলেন ”হাও কিনজুয়ান” গার্মেন্টস ম্যানুফ্যাকচার জিনলাইট বাংলাদেশ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক চায়না নাগরিক ”ইয়ং” এর স্ত্রী। ”হাও কিনজুয়ান” ফ্লোর পরিদর্শক (প্রাডাকশন) এর দায়িত্বে ছিলেন।

গত ২৪ মে থেকে তিনি ফ্লোর পরিদর্শনে যায়নি। বর্তমানে ”হাও কিনজুয়ান” ইপিজেড’র মধ্য আলাদা বাসায় সতর্ক অবস্থায় হোম আইসোলেশনে আছেন। সোমবার তিনি খুলনায় যেয়ে চিকিৎসকের পরামর্শ নিবেন। জিনলাইট ফ্যাক্টরিতে পাঁচশো শ্রমিক-কর্মচারি কর্মরত আছেন। ফ্যাক্টরি বন্ধের কোন সিদ্ধান্ত নাই বলে জানান ইপিজেড’র জিএম মাহবুব আহমদ সিদ্দিক।

এবিষয়ে উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার বলেন ইপিজেডে ফ্যাক্টরি বন্ধের কোন সিদ্ধান্ত নেয়ার এক্তিয়ার আমার নই। বিষয়টি নিয়ে ইপিজেড কর্তৃপক্ষ’র সাথে কথা বলবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category