• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু মোড়েলগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সর্বদলীয় সমাবেশ

যশোরে কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

সুমন চক্রবর্তী,বিশেষ প্রতিনিধি / ১১১ Time View
Update : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

প্রেমের ফাঁদে ফেলে যশোর সরকারি মহিলা কলেজের এক ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি করা হয়। এ ঘটনায় পর্ণগ্রাফি আইনে মামলা হয়েছে।অভিযুক্ত অনিন্দ্য সরকারকে (২২) পুলিশ আটক করেছে ।

অনিন্দ্য সরকার কেশবপুরের পাঁজিয়া গ্রামের দ্বীজেন্দ্র নাথ সরকারের ছেলে। বর্তমানে তিনি যশোর শহরের বেজপাড়ার ১৪৩ নম্বর বাড়িতে ভাড়া থাকেন।ওই ছাত্রীর (১৯) মা শুক্রবার (২৭ নভেম্বর) কোতয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে সরকারি মহিলা কলেজে লেখাপাড়া করে। বেজপাড়া বনানী রোডে বসবাসের সুবাদে আসামির সাথে তার মেয়ের পরিচয়। তাদের মধ্যে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। তার মেয়েকে বিভিন্ন স্থানে নিয়ে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপনে ভিডিও ও আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারন করে।

গত দুই সপ্তাহ ধরে আসামি অনিন্দ্য ওই ছবি দেখিয়ে মেয়ের কাছে ৪০ হাজার টাকা দাবি করে আসছে। টাকা না দিলে ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে মেয়ে তাকে বিষয়টি জানায়। তিনি মোবাইল ফোনে অনিন্দ্যর সাথে কথা বলেন, মেয়ের সম্মানহানি না করার জন্য ও টাকা না চাওয়ার অনুরোধ করেন। কিন্তু অনিন্দ্য এসব কথা না শুনে টাকা দাবি করে।

গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ের একটি পত্রিকা অফিসের সামনে যেতে বলে। তিনি সেখানে গেলে অন্যান্য লোকজনের সহায়তায় অনিন্দ্যকে আটক করেন ও পরে পুলিশে সোপর্দ করে মামলা করেন। পুলিশ তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে। ফোনের ট্রাস্ট বিন ফোল্ডারে পন্য ছবি পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category