• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুরুদাসপুরে প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আটক চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহি সৌদিয়া বাসে দূর্ধর্ষ ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ১২ সিংড়ায় জোবায়ের স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন আত্মপ্রত্যয়ী সংগঠনের উদ্যোগে চকরিয়ায় দু’দিন ব্যাপী নারী উদ্যোক্তা পণ্য মেলা শুরু বিপ্লবকে ভােট দিলে,উন্নয়ন বুঝে পাবেন -আব্দুল কুদ্দুস এমপি চাপিলাকে আধুনিক মডেল ইউনিয়ন করতে চান আজাহারুল মাষ্টার চলনবিল কৃষকের উন্নয়নে সরকার ৬ শ কোটি টাকা ব্যয়ে চলনবিল প্রকল্প দিয়েছেন-পলক রানীশংকৈলে পাগলু ও ট্রাক্টর সংঘর্ষ হয়ে একজনের মৃত্যু সাভারে চাকরির প্রলোভন দিয়ে ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার প্রতারক চক্র আটক মোংলা পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে প্রার্থী হতে চাইলে তাকে দল ছাড়তে হবে : মেয়র খালেক

যশোর মণিরামপুরে প্রেমিকের পরিবর্তে অন্যত্র বিয়ের তোড়জোড় করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

সুমন চক্রবর্তী,যশোর জেলা প্রতিনিধি / ৪২ Time View
Update : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

 যশোরের মণিরামপুরে বৃহস্পতিবার রাতে অনার্স পরিক্ষার্থী সুমি রায় ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। প্রেমিকের পরিবর্তে অন্যত্র বিয়ের তোগজোড় করার অভিমানে সুমি রায় আত্মহত্যা করেছে বলে এলাকাবাসী জানিয়েছে। খবর পেয়ে ওই রাতেই পুলিশ লাশ উদ্ধারের পর শুক্রবার ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করেন।সুমি রায় মণিরামপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত গ্রন্থাগারিক সুনিল রায়ের একমাত্র মেয়ে। তার গ্রামের বাড়ি উপজেলার নেহলপুর গ্রামে।
নেহালপুর ইউপি সদস্য আজগর আলীসহ এলাকাবাসী জানান, নেহালপুর গ্রামের সুনিল রায়ের একমাত্র মেয়ে যশোর এমএম কলেজের অনার্স(ইংরেজি)পরিক্ষার্থী সুমি রায়ের সাথে তারই এক সহপাঠির প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অভিভাবকরা প্রেমিকের পরিবর্তে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় অন্য এক ছেলের সাথে সুমি বিয়ের তোড়জোড় করেন। আগামি শুক্রবার সেখান থেকে সুমিকে দেখতে আশার কথা ছিল। ধারনা করা হচ্ছে এ কারনেই অভিমান করে সুমি রায় আত্মহত্যা করেন। বাবা সুনিল রায় জানান, বৃহস্পতিবার রাত নয়টার দিকে সুমি খাবার খেয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। রাত সাড়ে নয়টার দিকে ঘরের মধ্যে আড়ার সাথে সুমির ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে ওই রাতেই নেহালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ আতিকুজ্জামান  গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করে। ময়না তদন্ত শেষে সন্ধ্যায় নেহালপুর শ্মশানে লাশের শেষকৃত্য সম্পন্ন করা হয়। বাবা সুনিল রায় জানান, সুমির সাথে কারোর সম্পর্ক ছিল কিনা তা তাদের জানা ছিলনা। মণিরামপুর থানার ওসি(তদন্ত)শিকদার মতিয়ার রহমান জানান, এ ঘটনায় সুমির বাবা বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category