• সোমবার, ২১ জুন ২০২১, ১১:০০ অপরাহ্ন

রানীশংকৈলে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন ফরম জমা

বিজয় রায় ঠাকুরগাঁও প্রতিনিধি / ১৪৬ Time View
Update : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

 রানীশংকৈলে চতুর্থ ধাপের পৌর নির্বাচনকে ঘিরে স্বতঃস্ফূর্তভাবে দলীয় প্রার্থী এবং স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন উপজেলা নির্বাচন অফিসে শেষ দিন রবিবার (১৭ জানুয়ারি)। এ সময় দেখা যায় দলীয় প্রার্থী এবং স্বতন্ত্র প্রার্থীরা নিজ নিজ সমর্থক ও ভোটারদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিতে আসেন নির্বাচন অফিসে। নির্বাচন অফিসার আখি সরকার জানান মেয়র পদে ১২ জন মনোনয়ন ফরম কিনেছেন এবং ১২নেই জমা দিয়েছেন। তবে ৩ জন দলীয় ফর্ম মেয়র পদে জমা দিয়েছেন, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক আওয়ামী লীগ নৌকা প্রার্থী, মাহমুদুন্নবী পান্না বিশ্বাস ধানের শীষ প্রার্থী,  এবং জাতীয় পার্টির দলীয় প্রার্থী ব্যবসায়ী আলমগীর হোসেন লাঙ্গল প্রতীক নিয়ে।
তবে দলীয় প্রার্থীদের বিপরীতে এবার ৯ জন স্বতন্ত্র প্রার্থী মেয়র পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।  উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলমগীর সরকার, গতবারের আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ছাত্রনেতা মোকারম হোসাইন, সাবেক মেয়র মোখলেছুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মরহুম আবুল কাশেমের ছেলে নওরোজ  কাউসার কানুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রফিউল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মরহুম নুরুল ইসলামের ছেলে রোকনুল  ইসলাম ডলার, পৌর আওয়ামী লীগের সদস্য ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক  সাধন বসাক,আওয়ামীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইস্তেকার আলী,এবং বিশিষ্ট হোটেল ব্যবসায়ী সমাজ সেবক আব্দুল খালেক।
 কাউন্সিলর পদে ৩৪ জন মনোনয়ন ফরম কিনলেন ও জমা দিয়েছেন ৩৩ জন।
তবে মহিলা সংরক্ষিত আসনের ১৩ জন মনোনয়ন ফরম কিনলেন জমা দিয়েছেন ১৩ জনই।
নির্বাচন অফিসার আখি সরকার বলেন এবার রানীশংকৈল   পৌরসভায় ভোটার সংখ্যা ১৪৭০২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৩১২ জন এবং মহিলা ভোটার ৭৩৯০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category