• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:২১ অপরাহ্ন

রানীশংকৈল পৌর শহরে জাপান-বাংলাদেশের অর্থায়ানে ৭শত ৪৫ মিটার সড়কের উদ্বোধন

বিজয় রায় রানীশংকৈল  ঠাকুরগাঁও প্রতিনিধি / ১১৩ Time View
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

 ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল পৌর সভার ৮ নং ওয়ার্ডের দক্ষিণ সন্ধ্যারই হাইওয়ে রোড সংলগ্ন হ্যালি প্যাড হয়ে নব-নির্মিত উপজেলার মডেল মসজিদ হয়ে হাজ্বী পাড়ার সড়কের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করেছেন শনিবার(৫ডিসেম্বর)  পৌর মেয়র আলমগীর সরকার। উদ্বোধন শেষে  মরহুম হাজ্বী ঈমান আলী সড়ক নাম ঘোষণা করেন মেয়র।
উদ্বোধনের সময় উপস্তিত ছিলেন রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, পৌর সভার  সহকারী  প্রকোশলী  জাবেদ আলী বাবুল, জাইকার শহর প্রকোশলী রাশেদুল ইসলাম,জেলা যুবলীগের নেতা রাজিউর রহমান বাদল, ঠিকাদার ও যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, রওশন আলী সাবেক কাউন্সিলর শরিফুল ইসলাম সহ  স্থানীয়রা।
এসময় তিনি বলেন, মরহুম হাজ্বী ঈমান আলী এই এলাকার একজন বিশিষ্ট ব্যক্তি ছিলেন, তিনি তার জীবনে মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠাসহ বহু সামাজিক কাজ করেছেন। এই বিবেচনায় যেহেতু সড়কটি তার এলাকার উপর দিয়ে নির্মিত হচ্ছে সেহুতু তার স্মৃতি সংরক্ষণে এবং তার অবদানের কথা বর্তমান সমাজকে জানানোর জন্যই তার নামে সড়কটি করা হলো।
জাপান-বাংলাদেশের অর্থায়ানে ৭শত ৪৫ মিটার সড়ক ৪১ লাখ ৭৩ হাজার টাকা টেন্ডার বিজ্ঞপ্তিতে ঠিকাদার প্রতিষ্ঠান এমএস আর টের্ডাস,ঠাকুরগাঁও এ সড়কের কাজটি বাস্তবায়ন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category