• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু

রামপালে র‌্যাব ৬ এর অভিযানে ৮৩৫ পিচ ইয়াবাসহ আটক-১

শেখ রাসেল, মোংলা / ১১৭ Time View
Update : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

রামপালে র‌্যাব ৬ অভিযান চালিয়ে ৮৩৫ পিচ ইয়াবা সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। আটককৃতের নাম শেখ আজহার (৩৬)। সে উপজেলার কাশিপুর গ্রামের শেখ আক্কাস এর পুত্র। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং- ২,তাং-২.০৩.২০২১ইং
মামলা এবং র‌্যাব সূত্রে জানা গিয়েছে, সোমবার (১ মার্চ) বিকাল ৫ টা ৩০ মিনিটের সময় র‌্যাব-৬ এর এসআই (নিঃ) মনিরুজ্জামান এর নেতৃত্বে র‌্যাব ৬ এর একটি টিম মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামপাল থানার কাশীপুর এলাকায় অভিযান পরিচালনা করে।
এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আজহার নামে এক ব্যাক্তি পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় তাকে আটক করে তার কাছ থেকে ২৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আটককৃতের দেয়া তথ্যের ভিত্তিতে আরও ৬০০ পিচ ইয়াবা,নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।
পরে আসামীকে রামপাল থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ব্যাক্তি খুলনা লবনচরা থানার অপর একটি মামলার এজাহারে অভিযুক্ত বলে উল্লেখ করেছে র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category