• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

শরণখোলায় প্রধান শিক্ষক শহিদুল ইসলামের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষকদের মানববন্ধন!

শেখ রাসেল বাগেরহাট জেলা প্রতিনিধি / ৬৫ Time View
Update : রবিবার, ১৩ জুন, ২০২১

বাগেরহাটের শরণখোলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের নামে দায়েরকৃত যৌন হয়রানির মামলা মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবী করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

প্রধান শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শরণখোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছেন শিক্ষকরা।

১৩/০৬/০২১ তারিখ রোববার সকাল সাড়ে ১০টায় শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ব্যনারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন,আসাদুজ্জামান মিলন, শিক্ষক নেতা মোঃ জাকির হোসেন, টি এম মিজানুর রহমান, সুলতান আহম্মেদ গাজী, মোঃ নান্না মিয়া, ওবায়দুল হক, মাওলানা নুরুল আমিন প্রমুখ।

এসময় শিক্ষক নেতৃবৃন্ধ বলেন, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন সৎ চরিত্রবান ভাল মানুষ। তিনি ২২ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। একটি স্বার্থান্বেসী মহল তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে জেলাহাজতে পঠিয়েছেন। এছাড়া মামলার বাদী একজন মামলাবাজ প্রকৃতির লোক। শহিদুলকে হয়রানি করার জন্য তিনি এ মিথ্যা যৌন হয়রানির মামলা দায়ের করেছেন। তারা অবিলম্বে ওই ষড়সন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও শিক্ষক শহিদুলের মুক্তির দাবী জানান।

এ ব্যপারে জানতে চাইলে মামলার বাদী বলেন, আমার সাথে ওই প্রধান শিক্ষকের কোন শত্রুতা নেই। সবার মতো আমিও তাকে শ্রদ্ধা করতাম। কিন্তু সে আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটিয়েছে আর কোন সাথে যেন এমন ঘটনা না ঘটে তার জন্য আমি মামলা করেছি। এখন আদালত এর বিচার করবেন।
১৩/০৬/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category