• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

শাষক নয়, সেবক হতে চাই, মেয়র প্রার্থী বিপ্লব

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ৬৯ Time View
Update : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গুরুদাসপুর পরিষদের সাবেক তিনবারের ইউপি চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মরহুম আলহাজ্ব জবতুল্লাহ মিয়া বাটুল চেয়ারম্যানের সুযোগ্য সন্তান স্বতন্ত্র মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব বলেছেন, ‘পৌরসভার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য, ‘শাষক নয়, জনগণের সেবক হতে চাই। উন্নয়নকাজ বাস্তবায়নের জন্য আমার এ পথচলা। পৌরসভাকে নিয়ে সবাই স্বপ্ন দেখেন, তেমনি আমারও কিছু লক্ষ্য এবং স্বপ্ন আছে, যদি প্রতিনিধিত্ব করা না যায়, তবে সেগুলো বাস্তবায়ন করা সম্ভব হয় না। আর জনগণের বাইরে থেকে সব কাজ করাও সম্ভব নয়। সেজন্য আমার মরহুম পিতার স্বপ্ন ও অবহেলিত পৌরসভাকে বদলে দেওয়ার অঙ্গীকার নিয়ে গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছি।
 গতকাল শনিবার পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
তিনি বলেন, শাষক নয়, সেবক হয়ে কাজ করার জন্য সকলের কাছে ভোট প্রার্থনা করছি। আমি বলতে চাই আগামী ১৬ জানুয়ারি পৌরবাসী নারিকেল গাছ প্রতিকে ভোট দিয়ে সবধরনের নাগরিক সুবিধা সম্পন্ন একটি পৌরসভা এবং পৌরবাসীকে অনলাইনের আওতায় এনে, পৌর পরিষদের মাসিক সভা টেলিকনফারেন্সের মাধ্যমে জনগণকে অবহিত ও জবাবদিহিমূলক পৌরসভা গড়ে তুলবো।
 জয়ের ব্যপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি আরো বলেন, আগামী ১৬ জানুয়ারি পৌরবাসী নারিকেল গাছ প্রতিকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার মাধ্যমে সবধরনের নাগরিক সুবিধা সম্পন্ন একটি পৌরসভা গড়ার সুযোগ দিবেন ইনশাআল্লাহ।
প্রতীক বরাদ্দের দিন থেকেই শুরু করেছেন তিনি গণসংযোগ। নির্বাচনী পথসভা গুলোতেও ভোটারদের উপচে পড়া ভিড় চোখে পড়ার মতো।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি গুরুদাসপুর পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category