• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

শিগগিরই চকরিয়া যুব পরিষদের ত্রী-বার্ষিক কাউন্সিল-২০২০

নিজস্ব প্রতিবেদক / ১০৯ Time View
Update : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

চকরিয়া যুব পরিষদ কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে জেলায় প্রথম নিবন্ধিত একটি যুব সংগঠন। যার নিবন্ধন নং-০০১। উক্ত সংগঠন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর পৃষ্টপোষকতায় চকরিয়া উপজেলায় প্রশিক্ষণের মাধ্যমে যুবদের দক্ষতা উন্নয়ন, আত্ম-কর্মসংস্থান সৃষ্টি, যুব নেতৃত্বের বিকাশ ও স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এসকল কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ ১নভেম্বর ‘বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ এ উপজেলার শ্রেষ্ঠ সংগঠন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর।

ইতিমধ্যেই সভাপতি তানজিনুল ইসলামের নেতৃত্বে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধিতে মাস্ক বিতরণ কর্মসূচী পালন ও যুবদের দক্ষতা উন্নয়নে দুটি প্রশিক্ষণ(বদরখালী ও কাকারা) সমাপ্ত করেছে উক্ত সংগঠন।

খবর নিয়ে জানা যায় ২০১৭ সালের ডিসেম্বর মাসেই প্রথম কাউন্সিল অধিবেশন অনুষ্টিত হয়েছিলো।বর্তমান কমিটির মেয়াদ তিনবছর ফূর্তির পূর্বেই কাউন্সিল অধিবেশন অনুষ্টিত হওয়ার সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। এই বিষয়ে সভাপতি তানজিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংবিধান অনুসারে সকল নিয়ম কানুন মেনে নির্দিষ্ট সময়ে ত্রী বার্ষিক কাউন্সিল অধিবেশনের তফসিল ও তারিখ ঘোষনা করা হবে। এতে কাউকে বিব্রত না হওয়ার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category