• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফজলি আম ও বাগদা চিংড়ি পাচ্ছে আন্তর্জাতিক স্বীকৃতি ইসরাইল, আরব আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারতের যৌথ অর্থনৈতিক ফোরাম গঠন মুসলিম উন্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পাপুয়া নিউ গিনিকে বড় ব্যবধানে হারাতে পারলেই সুপার টুয়েলভে জায়গা হবে টাইগারদের ভোটের হাওয়া–সাত ইউনিয়নের জনপ্রতিনিধির মতের ঐক্য এবং মাতামুহুরি উপজেলা পেকুয়ায় চালের টিন কেটে দুইটি মোবাইলের দোকানসহ তিন দোকানে দুর্ধর্ষ চুরি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফেন্সিডিলসহ সুন্দরী আটক সিংড়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ

সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে চলছে -আইসিটি প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি / ৪৯ Time View
Update : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইসিটি প্রতিমন্ত্রী
আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ১৯৭৪ সালের ২৫ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতিসংঘে বক্তব্য দিয়েছিলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিসংঘে বক্তব্য রেখেছেন। বিশ্ব মানবতার কন্ঠস্বর হিসেবে মানবতার পক্ষে বক্তব্য দেন। বঙ্গবন্ধুর সুযোগ্য দৌহিত্র জনাব সজিব ওয়াজেদ জয় ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে করোনা কালিন সময়ে ও অনলাইন ক্লাস হয়েছে।

২০১৬ সালে ই নথি উপহার দিয়েছেন তিনি। ভার্চুয়াল কোর্ট অনলাইনে ব্যবস্থা করার কারনে দেড় লক্ষাধিক মামলা পরিচালনা সম্ভব হয়েছে।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আরো বলেন, কুরবানির পশুর হাটে ৪ লক্ষ পশু বিক্রি হয়েছে। প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার আমরা করছি জন্য বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনা মোকাবিলা এবং ডিজিটাল প্রযুক্তি ব্যবহারে বাংলাদেশ বিশ্বের মধ্য ৫ টি দেশের অন্যতম।

করোনাকালিন ১৮ মাসে সিংড়া উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ
ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠন মানুষের পাশে ছিলো। ৩৩৩ তে ফোন করে মানুষ খাদ্য সামগ্রী পেয়েছে। অনলাইনে ৭০ হাজার মানুষ চিকিৎসা সেবা দিয়েছে। ২০১৭ সালের ১২ ডিসেম্বর ৯৯৯ নাম্বার উপহার দিয়েছেন সজিব ওয়াজেদ জয়। নাগরিকরা ৯৯৯ এ সেবা পাচ্ছেন।

স্বাধীনতার পর ২০ বছর ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ সরকার। দেশের উন্নয়ন হয়েছে।
কিন্তু বিএনপি জোট সরকার ৩০ বছরে দেশকে কিছু দিতে পারেনি।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি শনিবার সকাল ১০.৩০ মিনিটে সিংড়া উপজেলা চত্বরে প্রতিবন্ধী ১২ জনকে হুইল চেয়ার প্রদান, ২৫ শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রান বিতরন করেন। পরে তিনি ৫ হাজার বৃক্ষের চারা ও ৫ টি সেচ্ছাসেবী সংগঠনের মাঝে চেক বিতরন এবং ৯৩৬ টি ব্যক্তি ও প্রতিষ্ঠানে সাবমার্সিবুল প্রদান করেন।

সিংড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সন্জয় কুমারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. এ. সামিরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ প্রমুখ।

সভা পরিচালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category