• শুক্রবার, ২৫ জুন ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
সিংড়ায় নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন গরীবের ডাক্তার খ্যাত ডা.শম্ভু দে’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প রেফারির পায়ে বল, বিতর্কিত গোলে জয় ব্রাজিলের পঞ্চগড় সুগারমিলের চুক্তিভিত্তিক শ্রমিক ছাটাই বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন মোংলায় ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ‌র‌্যাব সড়কে দুর্ঘটনা এড়াতে চালকদের মাদকমুক্ত রাখা জরুরী; ঢাকা আহ্ছানিয়া মিশনের ক্যাম্পেইন শরনখোলায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নৌকা উপহার পেলেন চার অসহায় জেলে আনোয়ারায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরাজিত হউন তবু অপরাজনীতির দরকার নাই!

সাংবাদিকদের নিয়ে মতবিনিময় পেকুয়ায় ৩১ ডিসেম্বর উদ্বোধন হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

পেকুয়া প্রতিনিধি / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

পেকুয়ায় উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে টইটং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সদ্য নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে অনুষ্টিত হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধনী ম্যাচ। ওই দিন দুই শক্তিশালী দল ফুটবল নিয়ে মাঠে মোকাবেলা করবে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অন্যতম শক্তিশালী দল বোয়ালিয়া বঙ্গবন্ধু ফুটবল একাদশ আনোয়ারা চট্টগ্রাম বনাম কক্সবাজার জেলার অন্যতম শক্তিশালী দল ইসলাম নগর রাব্বি স্পোটিং ক্লাব চকরিয়া মাঠে নামবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্টিত হবে টইটং ইউনিয়নের সদ্য নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে। ৫ ভরি স্বর্ণের ওজন সম্বলিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে ঘিরে টইটংয়ের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে ব্যাপক আলোকসজ্জা ও দৃষ্টিনন্দনভাবে সজ্জিত করা হয়েছে। পেকুয়ায় এ প্রথম একটি বড় পরিসরে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টকে সফল ও সার্থক করতে গত ১ মাস আগে থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক চকরিয়া-পেকুয়ার জাতীয় সংসদ সদস্য জাফর আলম (বিএঅনার্সএমএ)। টইটংয়ের ক্ষমতাসীন দল আ’লীগ ও সর্বস্তরের ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ ওই টুর্নামেন্টের সঙ্গে একীভূত হয়েছেন। টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ওই টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা ও সমন্বয়কারী। সুত্র জানায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ১৬ টি শক্তিশালী দল অংশ নিয়েছে। তবে ওই টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহী ফুটবল টীম ছিল অর্ধশতাধিক। যাচাই বাছাই শেষে সর্বোচ্চ শক্তিশালী ও ক্রীড়া নৈপুন্য দল হিসেবে ১৬ টি দল নিয়ে এ টুর্নামেন্টের শুভ সূচনা হবে। এ দিকে ফুটবল টুর্নামেন্টকে প্রাণবন্ত,উচ্ছাস রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাওয়া হয়েছে। ২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে পেকুয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এক মতবিনিময় করেছেন ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটি। শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বিশাল কৃত্রিম নৌকার আদলে মঞ্চ তৈরী করা হয়। ওই মঞ্চে প্রেস ব্রিফিংয়ে অংশ নিয়েছেন ফুটবল আয়োজক কমিটি। এ সময় পেকুয়ার কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য দেন ফুটবল টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়ক ও টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী। ইউনিয়ন আ’লীগ সভাপতি ছরওয়ার কামাল চৌধুরী, প্যানেল চেয়ারম্যান হাজী শাহাব উদ্দিন, ইউপির সদস্য হেলাল উদ্দিন, মনজুর আলম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব রাহমত উল্লাহ, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ইনচার্জ ডা: আবু আহমদ, টুর্নামেন্ট কমিটির জৈষ্ট্য কর্মকর্তা মো: শোয়াইব, আমিনুল হক, মো: কাইছার, আ’লীগ আবুল বশর কালু, অর্থ সম্পাদক কামাল হোছাইন, রাজিবুল হক, রাজিবুল ইসলাম, ছরওয়ার আলম, আ’লীগ নেতা সাহাব উদ্দিন প্রমুখ। টুর্নামেন্ট কমিটিতে মিডিয়া স্পন্সর নুরুল আমিনকে। সুত্র জানায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত হবে নক আউট পর্বে। খেলা ধারণ করতে মাঠে উন্নত প্রযুক্তির সক্রিয় যন্ত্র স্থাপন করা হয়েছে। এ ছাড়া মাঠে ৬ টি সিসি ক্যামরাও বসানো হয়েছে।
সাংবাদিকদের নিয়ে মতবিনিময়
পেকুয়ায় ৩১ ডিসেম্বর উদ্বোধন হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে টইটং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সদ্য নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে অনুষ্টিত হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধনী ম্যাচ। ওই দিন দুই শক্তিশালী দল ফুটবল নিয়ে মাঠে মোকাবেলা করবে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অন্যতম শক্তিশালী দল বোয়ালিয়া বঙ্গবন্ধু ফুটবল একাদশ আনোয়ারা চট্টগ্রাম বনাম কক্সবাজার জেলার অন্যতম শক্তিশালী দল ইসলাম নগর রাব্বি স্পোটিং ক্লাব চকরিয়া মাঠে নামবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্টিত হবে টইটং ইউনিয়নের সদ্য নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে। ৫ ভরি স্বর্ণের ওজন সম্বলিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে ঘিরে টইটংয়ের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে ব্যাপক আলোকসজ্জা ও দৃষ্টিনন্দনভাবে সজ্জিত করা হয়েছে। পেকুয়ায় এ প্রথম একটি বড় পরিসরে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টকে সফল ও সার্থক করতে গত ১ মাস আগে থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক চকরিয়া-পেকুয়ার জাতীয় সংসদ সদস্য জাফর আলম (বিএঅনার্সএমএ)। টইটংয়ের ক্ষমতাসীন দল আ’লীগ ও সর্বস্তরের ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ ওই টুর্নামেন্টের সঙ্গে একীভূত হয়েছেন। টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ওই টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা ও সমন্বয়কারী। সুত্র জানায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ১৬ টি শক্তিশালী দল অংশ নিয়েছে। তবে ওই টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহী ফুটবল টীম ছিল অর্ধশতাধিক। যাচাই বাছাই শেষে সর্বোচ্চ শক্তিশালী ও ক্রীড়া নৈপুন্য দল হিসেবে ১৬ টি দল নিয়ে এ টুর্নামেন্টের শুভ সূচনা হবে। এ দিকে ফুটবল টুর্নামেন্টকে প্রাণবন্ত,উচ্ছাস রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাওয়া হয়েছে। ২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে পেকুয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এক মতবিনিময় করেছেন ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটি। শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বিশাল কৃত্রিম নৌকার আদলে মঞ্চ তৈরী করা হয়। ওই মঞ্চে প্রেস ব্রিফিংয়ে অংশ নিয়েছেন ফুটবল আয়োজক কমিটি। এ সময় পেকুয়ার কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য দেন ফুটবল টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়ক ও টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী। ইউনিয়ন আ’লীগ সভাপতি ছরওয়ার কামাল চৌধুরী, প্যানেল চেয়ারম্যান হাজী শাহাব উদ্দিন, ইউপির সদস্য হেলাল উদ্দিন, মনজুর আলম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব রাহমত উল্লাহ, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ইনচার্জ ডা: আবু আহমদ, টুর্নামেন্ট কমিটির জৈষ্ট্য কর্মকর্তা মো: শোয়াইব, আমিনুল হক, মো: কাইছা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category