• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় বদলি সমাধান নয় : মির্জা ফখরুল

বিজয় রায় ঠাকুরগাঁও প্রতিনিধি / ৫৩ Time View
Update : বুধবার, ১৯ মে, ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জনের বদলির বিষয়ে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বদলি কোন সমাধান নয়, তাৎক্ষণিকভাবে তাদের বরখাস্ত করে মামলা করার প্রয়োজন ছিল। সেই সঙ্গে তাদের কারাগারে নেওয়ার দরকার ছিল। মূলত সাংবাদিকরা যেন চুরি দুর্নীতির সংবাদ গণমাধ্যমে প্রকাশ করতে না পারে সেজন্যই এই ঘটনার অবতারণা করা হয়েছে।

বুধবার (১৯ মে) সকালে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার কোন রাজনৈতিক সরকার নয়। এটা পুরোপুরিভাবে একটি আমলাতান্ত্রিক সরকার। আমলারাই নীতি নির্ধারণ করে, দেশ পরিচালনা করে। এ কারণে দেশে চরম অবস্থার সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার ফ্যাসিস্ট সরকার। এদের নির্ভর করতে হয় আমলা ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর। সরকারের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থাকলে সাংবাদিকদের সঙ্গে এ রকম অবস্থা সৃষ্টি হতো না।

এ সময় ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাড. আব্দুল হালিম, জেলা বিএনপির অর্থবিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নূর করিম, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন্ন নাহার প্যারিসসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category