• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম
তত্ত্বাবায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্প্রীতির বাগেরহাট গড়ার প্রত্যয় নিয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত মালুমঘাটে খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিমূখে জনবসতি ডেঙ্গু প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী’র মশারি বিতরণ আনোয়ারায় ইয়াবাসহ আটক ৪ ঠাকুরগাঁও রাণীশংকৈলে কাশিপুরে কৃষকলীগের আহ্বায়ক কমিটির সভা সক্রিয় চুর সিন্ডিকেটঃ আতঙ্কে খুটাখালীবাসী চকরিয়া পৌরসভায় শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতে প্রস্তুত প্রশাসন গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের গোপনে বা প্রকাশ্যে নৌকার বিরোধীতাকারীদের আওয়ামীলীগে স্থান হবে না- সিরাজুল মোস্তফা

সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস

রাজু আহমেদ, সিংড়া / ৪১৬ Time View
Update : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে জন্ম নেয়া মাধব সাংস্কৃতিক অঙ্গনের নক্ষত্র। শুধু নিজ এলাকায় নয়, আলো ছড়াচ্ছেন জেলায় জেলায়। জেলার ব্যপ্তি পার হয়ে তাঁর দাস মিডিয়ার সুনাম এখন সারা দেশে। সমাজের অসংগতি তুলে ধরা তরুন সমাজকে সচেতন করার লক্ষে কাজ করে যাচ্ছে দাস মিডিয়া।

মাধব চন্দ্র দাস জন্ম ১৪/১১/১৯৮৪ সাল। জন্মস্থান বিলদহর। একেবারে শূন্য থেকে শুরু। অদম্য মেধা, পরিশ্রম তাঁকে সফলতার পথ দেখিয়েছে। প্রথম ২০০৩ সালে মিডিয়া ও সাংস্কৃতিক অঙনে তাঁর প্রবেশ। ২০০৭ সালে পাচু ঘটক হিসেবে বিটিভিতে তাঁর প্রথম অভিনিত নাটিকার সুচনা। তাঁর পর রাজশাহী আন্তর্জাতিক চলচিত্র উৎসবে অংশ নিয়ে চমক সৃষ্টি করেন। সেখানে জাত ও সোনার মালা তাঁরই পরিচালনায় প্রদর্শিত হয়ে সম্মাননা পুরস্কার পান। শতাধিক শর্ট ফিল্ম বা স্বল্প দৈর্ঘ্য চলচিত্র নির্মান করেন মাধব চন্দ্র।

সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি ও অনির্বাণ সাহিত্য সংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ বলেন, সিংড়ার সাংস্কৃতিক অঙ্গনে মাধব একটি প্রতিভা। তাঁর অভিনয় এবং উপস্থাপনা অনন্য। তাঁরই নিজস্ব ইউটুব চ্যানেল দাস মিডিয়া / Das Media https://bit.ly/2T2UUFg। এর মাধ্যমে সে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন। সমাজের অসংগতি তিনি তুলে ধরছেন প্রতিনিয়ত। মাদক ও অসামাজিক কাজ থেকে তরুনদের দুরে থাকতে এ চ্যানেল ভুমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category