• সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫১ অপরাহ্ন

সাবেক এমপি এ এইচ সালাহ উদ্দীন মাহমুদের মা আর নেই

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৬৮ Time View
Update : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এইচ সালাহ উদ্দীন মাহমুদ ও চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক রাহগীর মাহামুদের মাতা আছিয়া খাতুন (৯৩) আর নেই। ইন্নালিল্লাহি………রাজিউন।
শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার সময় চকরিয়া পৌর সদরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
তিনি ৪ ছেলে ও দুই কন্যা জন্তানের জননী।
মরহুমা আছিয়া খাতুন মৃত্যুর পূর্বে বেশ কিছুদিন ধরে বাধ্যক্যজনিত রোগে ভুগছিলেন।
আজ এশার নামাজের পর বরইতলী দাঙ্গারদীঘি কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ ময়দানে মরহুমার নামাজে জানাযা শেষে তাকে স্থানয় মসজিদ সংলগ্ন সামাজিক কবরস্থানে দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন তাঁর বড় ছেলে সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এইচ সালাহ উদ্দীন মাহমুদ।
এদিকে কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক সাংসদ এ এইচ সালাহ উদ্দীন মাহামুদের মাতার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের বর্তমান সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এম এ, সাবেক সাংসদ হাজী মোহাম্মদ ইলিয়াছ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পৌর মেয়র আলমগীর চৌধূরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধূরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক, চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি আনসারুল ইসলাম প্রকাশ বাবুল মিয়া, বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, বরইতলী গ্রিণ লাইট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক ছালেকুজ্জামানসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। তারা মরহুমার আত্নার শান্তি ও মহান আল্লাহ’র কাছে তাঁর মাগফেরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category