• সোমবার, ২১ জুন ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

সিংড়ার বড়গাঁও মাদ্রাসায় অর্থের বিনিময়ে নিয়োগের পায়তারার অভিযোগ

সিংড়া ( নাটোর) প্রতিনিধি / ৯২ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

নাটোরের সিংড়ার ২নং ডাহিয়া ইউনিয়নের বড়গাঁও কে আর এইচ দাখিল মাদ্রাসায় ৩টি পদে লোক নিয়োগের আগেই নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছে। অর্থের বিনিময়ে নিয়োগের পায়তারা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় বড়গাঁও গ্রামের শাহ আলম,নজরুল ইসলাম, মসলেম উদ্দিন সহ প্রায় ৪০জনের স্বাক্ষরিত উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগে এই তথ্য পাওয়া গেছে।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়,১৯৬২ সালে প্রতিষ্ঠিত বড়গাঁও আর কে এইচ দাখিল মাদ্রাসায় ১জন কম্পিউটার অপারেটর ,১জন আয়া এবং ১জন নিরাপত্তা কর্মী নিয়োগের জন্য পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দিলে ৩ পদে মোট ৩৩জন প্রার্থী আবেদন করেন। প্রার্থীদের মেধা যোগ্যতা না করে ওই প্রতিষ্ঠানের সুপার গোলাম মোস্তফা,সভাপতি মুনসুর রহমান এবং কমিটির বিদ্যুৎসাহী হালিমুজ্জামানের যোগসাজসে ৩ পদে ৩ জনের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে নিজেদের ইচ্ছে মত নিয়োগ দেওয়ার প্রক্রিয়া করছেন। ইতিমধ্যে জমি ও সোনা গহনা বন্ধক রেখে প্রার্থীরা টাকাও দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এদিকে ভুক্তভোগী আবেদন কারী যোগ্য প্রার্থীরা গোপনে অর্থ লেনদেনের খবর শুনে হতাশা ও দিশেহারা হয়ে পড়েছেন। এলাকাবাসী সুষ্ঠ তদন্ত সাপক্ষে নিয়োগ স্থগিত করে নিরপেক্ষ নিয়োগের দাবি জানান।

এ ব্যাপারে অত্র মাদ্রাসার সুপার মোস্তফা বলেন, নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে। এ বিষয়ে আর্থিক কোনো লেনদেন তাঁর জানা নাই। মাদ্রাসা কর্তৃপক্ষ এসব ব্যাপারে অবহিত না। বাইরে যদি কেউ লেনদেন করে তার দায় আমাদের না।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category