• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৫০ অপরাহ্ন

সিংড়ায় কোভিড-১৯ রোগ নির্ণয় কার্যক্রম উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ, নাটোর / ১৬০ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,
স্বাস্থ্য পরিস্থিতি ভালোর দিকে নিয়ে যেতে ব্যক্তিগত সচেতনতা ও সাবধানতা দরকার। আমরা যদি বর্তমান করোনাকালীন স্বাস্থ্য পরিস্থিতি ভালোর দিকে নিয়ে যেতে চাই তাহলে অবশ্যই ব্যক্তিগত সচেতনতা ও সাবধানতা দরকার। এর সাথে অক্সিজেন সরবরাহ, প্রয়োজনীয় ভ্যাকসিন প্রদান করা এবং অন্যান্য জরুরি ব্যবস্থা নিতে হবে।

তিনি আরো বলেন, গত ১২ বছরে সিংড়া সরকারি হাসপাতালকে একটি আধুনিক ও কল্যাণমুখী সেবা প্রদানকারী আদর্শ হাসপাতাল হিসেবে আমরা তৈরি করতে পেরেছি। আজ থেকে ১২ বছর আগে সিংড়াবাসীকে একটি অ্যাম্বুলেন্স এর জন্য আন্দোলন করতে হয়েছে। কিন্তু, বিগত ১২ বছরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সিংড়া হাসপাতালে ৩টি অ্যাম্বুলেন্স প্রদান করেছেন এবং সেই সাথে এই হাসপাতালকে আমরা ৫০ বেডে উন্নীত করতে পেরেছি।

প্রতিমন্ত্রী মঙ্গলবার সকাল ১১ টায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক জিন এক্সপার্ট মেশিনের মাধ্যমে কোভিড-১৯ রোগ নির্ণয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য শেষে কার্যক্রমের শুভ সুচনা করেন।

উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: আমিনুল ইসলামের সভাপতিত্বে ভার্চুয়ালে নাটোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, বিভিন্ন দপ্তর প্রধানসহ গণমাধ্যম কর্মীরা অংশ নেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category