• শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
কোনাখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশ্বে দাঁড়ালেন সম্ভ্যব্য চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মোহাম্মদ নুরুল কবির ২১ বছর যারা বুকে পাথর বেঁধে কাজ করেছেন, তাদের মূল্যায়ন করতে হবে -তথ্যমন্ত্রী চকরিয়া যুব পরিষদের উদ্যোগে চকরিয়ায় শুরু হয়েছে শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা আনোয়ারায় ইমাম হাশেমী ডিজিটাল প্রিন্ট মিডিয়ার শুভ উদ্বোধন কোটচাঁদপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদ ও প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন মহেশপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রানীশংকৈল দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত আমরা পাড়ার বন্ধু গ্রুপের সৌজন্যে কোরআনের পাখিদের উপহার প্রদান পেকুয়ায় স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা; থানায় এজাহার রাত পোহালেই মোংলা পোর্ট পৌরসভা নির্বাচন

সিংড়ায় বিকাশ কর্মীকে মেরে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত

রাজু আহমেদ, সিংড়া / ৬৬৮ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

নাটোরের সিংড়া চামারী ইউনিয়নের সোনার মোড় হতে এক বিকাশ কর্মীকে মাররপিট করে ২ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হাজির মোড় নামক স্থানে ছিনতাইকারীদের মোটরসাইকেলের সাথে একটি অটো ভ্যানের সংঘর্ষে জয়গন বেগম (৬৫) নামে এক মহিলার দুটি পা ভেঙে যায়, পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে তাঁর মূত্যু ঘটে। জয়গন ঐ ইউনিয়নের মহিষমারি গ্রামের মৃত ওয়ারেসের স্ত্রী।

এদিকে ছিনতাইকারী মহিষমাড়ী গ্রামের আব্দুর রশিদের পুত্র রানা (২৫) কে আটক করেছেন এলাকাবাসী।

জানা যায়, রবিবার দুপুর দুটার দিকে ছোট কালিকাপুর গ্রামের মৃত লোকমানের পুত্র মুকুল (৩৭) ও তাঁর সহযোগীর নেতৃত্বে এক বিকাশ কর্মীর ২ লাখ টাকা, ২টি মোবাইল ফোন নিয়ে পালানোর সময় অটোভ্যানে ধাক্কা লেগে জয়গন নামে মহিলা গুরুত্বর আহত হয়। এসময় মুকুল ও তাঁর সহযোগী পালিয়ে গেলে ও রানাকে আটক করে স্থানীয়রা।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, বিষয়টি খুবই দুংখজনক, এ ধরনের ছিনতাই ঘটনায় সবার সচেতন হতে হবে। এধরনের অন্যায় বরদাশত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনার জন্য সকল সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category