• রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড়ে গুলিবিদ্ধ গরুটির চামড়া ও মাথা উদ্ধার, আটক-১ ঠাকুরগাঁওয়ে সাত মাসের শিশু কন্যা সহ দম্পতির বিষপান, মারা গেল শিশুটি ! আমেরিকা প্রবাসী দিপু মৃধার হুমকিতে মোংলায় প্রতিবেশীরা আতংকে চকরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসতবাড়ী ভাঙচুর বাঁশখালীতে পু‌লিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ৫ , আহত শতাধিক বাসার দরজা ভেঙে অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার নব নির্বাচিত নৌকার চেয়ারম্যানের সমর্থককদের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা মাদক পাচারকারী রোহিঙ্গা এক যুবকের পেট কেটে ১হাজার ৯৫০পিস ইয়াবা উদ্ধার চকরিয়ায় বেশিরভাগ নলকূপে উঠছে না পানি, দুর্ভোগ চরমে মরিচ ভর্তি টমটম উল্টে বৃদ্ধ নিহত

সিংড়ায় বিকাশ কর্মীকে মেরে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত

রাজু আহমেদ, সিংড়া / ৭৪৩ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

নাটোরের সিংড়া চামারী ইউনিয়নের সোনার মোড় হতে এক বিকাশ কর্মীকে মাররপিট করে ২ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হাজির মোড় নামক স্থানে ছিনতাইকারীদের মোটরসাইকেলের সাথে একটি অটো ভ্যানের সংঘর্ষে জয়গন বেগম (৬৫) নামে এক মহিলার দুটি পা ভেঙে যায়, পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে তাঁর মূত্যু ঘটে। জয়গন ঐ ইউনিয়নের মহিষমারি গ্রামের মৃত ওয়ারেসের স্ত্রী।

এদিকে ছিনতাইকারী মহিষমাড়ী গ্রামের আব্দুর রশিদের পুত্র রানা (২৫) কে আটক করেছেন এলাকাবাসী।

জানা যায়, রবিবার দুপুর দুটার দিকে ছোট কালিকাপুর গ্রামের মৃত লোকমানের পুত্র মুকুল (৩৭) ও তাঁর সহযোগীর নেতৃত্বে এক বিকাশ কর্মীর ২ লাখ টাকা, ২টি মোবাইল ফোন নিয়ে পালানোর সময় অটোভ্যানে ধাক্কা লেগে জয়গন নামে মহিলা গুরুত্বর আহত হয়। এসময় মুকুল ও তাঁর সহযোগী পালিয়ে গেলে ও রানাকে আটক করে স্থানীয়রা।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, বিষয়টি খুবই দুংখজনক, এ ধরনের ছিনতাই ঘটনায় সবার সচেতন হতে হবে। এধরনের অন্যায় বরদাশত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনার জন্য সকল সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category