• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম

সিংড়ায় মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ, সিংড়া / ২১১ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সিংড়ায় মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চিকিৎসার অভাবে সংকটাপন্ন অবস্থায় এমন সংবাদ পেয়ে প্রতিমন্ত্রী মহোদয়ের প্রতিনিধি টিম রবিবার কলম ইউনিয়নের কালিনগর তাঁর নিজ গ্রামে দেখা করতে যান। এর আগে প্রতিমন্ত্রী ফোনে ঐ পরিবারের সাথে কথা বলেন এবং খোঁজ খবর নেন।

প্রতিনিধি টিমে নেতৃত্ব দেন জেলা পরিষদ সদস্য সালাহউদ্দিন আল আজাদ ছানা,
উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন ও ডা: এমসি ইমরান মোর্শেদ। এসময় তাঁরা তাঁর পরিবারের খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার আশ্বাস দেন। এসময় প্রতিনিধি টিম প্রতিমন্ত্রীর পক্ষ হতে তাঁর স্ত্রীর হাতে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

এসময় মাওলানা রুহুল আমিন বলেন, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার সকল দায়িত্ব আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি নিয়েছেন। তাঁর অবস্থা সংকটাপন্ন । তাঁর অবস্থা ভালো হলে ঢাকায় স্থানান্তর করা হবে।

ডা: ইমরান মোর্শেদ বলেন, তাঁর চিকিৎসার সব রকম চেষ্টা আমরা করবো। ফুসফুসে ক্যান্সার হওয়ায় তাঁর শারিরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। একটু সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা সম্ভব।

তাঁর ভাতিজা আওয়াল কবির এবং স্থানীয়রা জানায়, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন অনেক দিন থেকে অসুস্থ। তাঁর ফুসফুসে ক্যান্সার হয়েছে। তাঁর দু মেয়ে ও জামাই রয়েছে। কিন্তু তাঁরা ঠিকমতো দেখভাল করে না। মোসলেম উদ্দিন রুপালী ব্যাংকে চাকুরি করতেন। তাঁর অবসরের টাকা, বাড়ি বিক্রয়ের টাকায় উন্নত চিকিৎসা সম্ভব ছিলো, কিন্তু তাঁদের উদাসিনতায় তা হয় নি।।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category