• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
পেকুয়ায় দুই হাজতি মেম্বার নির্বাচিত এবারে দুই নারীসহ আমিরাত থেকে ২৬ জন প্রবাসী সিআইপির মর্যাদা পেয়েছেন সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরীর জানাজা সম্পন্ন, পারিবারিক কবরস্থানে দাফন কবি হিমেল বরকত’র সাহিত্যে বিপন্ন মানুষের কন্ঠস্বর ঠাঁই পেয়েছে নির্বাচনী সহিংসতা: পেকুয়ায় আ’লীগ নেতার বসতবাড়ি ভাংচুর চকোবি হোস্টেলের সমাপনি ক্লাস আনুষ্ঠানিকভাবে সম্পন্ন ঠাকুরগাঁও নির্বাচন সহিংসতায় বিজিবি’র গুলিতে নিহত ৩ আহত ৫ ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ১৪টি নৌকা ৪টি সতন্ত্র প্রার্থীর জয়লাভ সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী আর নেই টেকনাফ সমিতি ইউএই’র বার্ষিক কর্মশালা ও মতবিনিময় সভা’২১ অনুষ্ঠিত

সিংড়ায় সাংবাদিক মানিককে মারপিটের ঘটনায় মানববন্ধন

রাজু আহমেদ, নাটোর / ৫৪ Time View
Update : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সাংবাদিককে মারধরের অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবীতে নাটোরের সিংড়ায় মানববন্ধন করেছে উপজেলার চামারি ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। আজ মঙ্গলবার বেলা সারে এগারোটার দিকে চামারী ইউনিয়ন পরিষদের সামনে রাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শত শত নারী মানুষ অংশ নেন।

মানববন্ধনে সিংড়া মডেল প্রেসক্লাব এর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক মাহিদুল ইসলাম মানিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট লিচু ব্যবসায়ী আঃ মান্নান কে কুপিয়ে জখম এবং ভ্যান চালককে আহত করার অভিযোগে নাইম, আলাল, কাবিল, হাফিজুলকে গ্রেফতার এর দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্যকালে বক্তারা জানান, হামলার ১১ দিন পার হয়ে গেলেও পুলিশ সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। আসামীরা এলাকায় প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে। সাংবাদিক পরিবারকে হুমকি দেয়া হচ্ছে।

উল্লেখ্য চলতি মাসের ৭ তারিখে সিংড়া থেকে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে চারটার দিকে সোনাপুর বাজার এলাকায় সিএনজি থেকে নামিয়ে সাংবাদিক মহিদুল ইসলাম মানিক কে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তার কাছে থাকা মোবাইল ফোন, ক্যামেরা ছিনিয়ে নেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরেরদিন ৮ মে সকালে মানিক তাকে মারপিট করা এবং প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক মানিক জানান, অভিযোগ দেওয়ার ১১ দিন পার হয়ে গেলেও পুলিশ এখনও পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ না করায় আতঙ্কিত হয়ে বাড়িতেই অবস্থান করছি।

সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ বলেন, আসামী এলাকার চিহ্নিত। তারা বিভিন্ন অপকর্মে লিপ্ত। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার না করায় হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। সাধারন মানুষ আতংকিত।

এ ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, পুলিশের বিরুদ্ধে অভিযোগ সঠিক নয়। সাংবাদিক মহিদুল ইসলাম মানিক এর অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ যথেষ্ঠ তৎপর রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্ৰহণ করা হচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category