• শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

সিংড়ায় সাবেক সাংসদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজু আহমেদ, নাটোর / ৬৯ Time View
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

নাটোর-৩ (সিংড়া) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান খোকনকে জড়িয়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ ম্যাধ্যমে ভুল তথ্যর ভিক্তিতে মিথ্যা অপপ্রচার করা হয়েছে। তার সামাজিক সুনাম ক্ষুণ করতে প্রতিপক্ষের ইন্ধনে একটি ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বুধবার সকালে নিজ বাসায় সংবাদ সম্মেলনে বলা হয় , সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান খোকন সরকারের নির্দেশনা অমান্য করে ৭৬৪নং খতিয়ানের ৪০৩৮নং দাগের আবাদী জমিতে পুকুর খনন করছেন। এমন ভিত্তিহীন সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়। অথচ ঐ দাগে পুকুর খননের বিষয়টি মিথ্যা। পার্শবর্তী আ: মান্নানের জমিতে কতিপয় প্রভাবশালীরা পুকুর খনন করার অপচেষ্টা করা হয়। পরে প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হয়।
সংবাদ সম্মেলনে বলা হয়, সাবেক সাংসদ মোস্তাফিজুর রহমান ১৯৮৯সালে তিনি যখন সংসদ সদস্য ছিলেন, জাতীয় সংসদে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর পরিবারকে জড়িয়ে অপ্রতিকর মন্তব্য করেছিলেন তিনি তাঁর প্রতিবাদ করেছিলেন। তিনি ইতিপূর্বে হাতিয়ানন্দহ ইউপি চেয়ারম্যান ছিলেন, এরপর জাতীয় সংসদ সদস্য ও সর্বশেষ উপজেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন।
তিনি বলেন, আমার জীবন দশায় কোন অন্যায় কাজের সাথে আমি জড়ায়নি এবং কোন প্রকার অনিয়ম দুর্নীতি করিনি। বঙ্গবন্ধুর পরিবারকে আমি মনে প্রাণে ভালোবাসি।রাজনীতি ছেড়ে দিয়ে অবসর জীবন যাপন করছি। আমার জমির পাশে হান্নান, পিতা মুত আব্দুল মান্নান বোরো ধানের জমিতে পুকুর খননের চেষ্টা করলে প্রশাসনের তৎপরতায় পুকুর খননের কাজ বন্ধ হয়। ২১মার্চ একটি সাংবাদিক প্রতিনিধি দল মুস্তাফিজুর রহমানের জমি পরিদর্শন করে পুকুর খননের প্রমাণ পায়নি। তাই তিনি এধরনের ভিক্তিহীন সংবাদ প্রকাশ করা থেকে সবাই বিরত থাকার অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category