• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

সুকাশের প্রকৃত জনগনের সেবক হতে চান আলহাজ্ব আব্দুল জলিল

নাটোর প্রতিনিধি / ১৬৫ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

নাটোরের সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল জলিল।

তিনি দুবারে নির্বাচিত ইউপি সদস্য হিসেবে এলাকার উন্নয়নে কাজ করেছেন। দলের দু: সময়ে নেতাকর্মী ও জনগনের পাশে থেকেছেন। করোনাকালিন সময়ে জনগনের পাশে থেকে সাহায্য সহযোগিতা এবং বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি। বিএনপি জোটের হাতে হামলা, মামলা এবং নির্যাতনের শিকার হন।

তিনি কর্মী সমর্থকদের নিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। শুভেচ্ছা বিনিময় পোষ্টার, বিল বোর্ডে ছেয়ে গেছে সমগ্র ইউনিয়ন। তফশীল ঘোষনা না হলেও নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সজোরে।

বিভিন্ন হাটবাজারসহ প্রত্যেকটা গ্রামের অলীতে-গলিতে শুভেচ্ছা পোষ্টার, ফেস্টুন ও গণসংযোগ করে যাচ্ছেন তিনি । এছাড়া তিনি মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার এই প্রচারণায় নিয়মিত ভাবে অংশ নিচ্ছেন দলীয় নেতাকর্মী, ভোটার ও সাধারণ লোকজন। যেখানেই যাচ্ছেন সেখানেই দোয়া, আশির্বাদ, ভালবাসা ও সমর্থন পাচ্ছেন।

আ’লীগের দলীয় প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল জলিল বলেন, বিভিন্ন শোডাউন ও গণসংযোগে জনগণের ভালো সাড়া পাচ্ছি। তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী গ্রাম হবে শহর এই প্রতিশ্রুতি অনুযায়ী ইউনিয়ন পরিষদকে আমি সাজাবো। জনগনের প্রকৃত সেবক হয়ে সুকাশ কে মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো। মানুষের মাঝে সাম্য, ভাতৃত্ববোধ গড়ে তোলার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শে সোনার সমাজ গড়ে তুলার লক্ষে কাজ করবো।

এছাড়া দলীয় মনোনয়ন পেয়ে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সুকাশ ইউনিয়নকে অনিয়ম ও দুর্নীতি মুক্ত করে একটি আধুনিক যুগোপযোগী ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো। অসহায় গরীব জনসাধারণের ভিজিএফ, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা নিশ্চিত করে গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category