• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত দূর্ঘটনা এড়াতে মহাসড়কের দুইপাশের শোলেডার ভরাট হবেতো?

সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আজিমকে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা

সিনিয়র স্টাফ রিপোর্টার,চকরিয়া / ৭৭ Time View
Update : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিমকে একক প্রার্থী ঘোষনা করা হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১০টায় সুরাজপুর-মানিকপুর পরিষদে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু বাদল কান্তি শর্মা। বর্ধিত সভার শুরুতে সভায় আগত সকলের কাছ থেকে আগামী ২৩ ডিসেম্বর অনুষ্টিতব্য নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আজিমুল হকছাড়া দ্বিতীয় কোন প্রার্থী আছে কিনা জিজ্ঞাসা করা হয়। তখন উপস্থিত সবাই বলেন, বর্তমান চেয়ারম্যান আজিমুল হক আজিম বিগত দিনে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তাই তিনি পুনরায় নৌকা নিয়ে নির্বাচিত হওয়ার যোগ্যতা রাখে। পরে সর্বসম্মতি ক্রমে চেয়ারম্যান আজিমুল হক আজিমকে দলীয় একক প্রার্থী ঘোষনা করেন ইউনিয়ন আওয়ামী লীগ।

একক প্রার্থী ঘোষনার পর ইউনিয়ন আওয়ামীলীগের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন.আমি সুরাজপুর-মানিকপুর প্রতিষ্ঠার পর থেকে এ পরিষদের বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার দায়িত্বকালীন সময়ে কেউ কোন অভিযোগ তুলতে পারে নাই। ইলশা আল্লাহ আগামীতেও পারবেনা।

চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, আমি অতীতেও জনগণের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। গতবার নৌকার বিরুদ্ধে গিয়ে একজন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেছিলেন। সেই সময় ওই প্রার্থী তার ওয়ার্ডেই প্রথম হতে পারেননি। তিনি নাকি এবারো নৌকা প্রতীকের জন্য তদ্বির করছেন। আবারো নির্বাচিত হলে সুরাজপুর-মানিকপুর একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপ দেয়ার ঘোষনা দেন চেয়ারম্যান আজিমুল হক আজিম।

সভায় উপস্থিত ছিলন, মুক্তিযোদ্ধা নজির আহম্মদ, মাষ্টার আক্তার আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের নেতা নুরুল আমিন ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো: ফেরদৌসসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category