• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বদরখালী বাজারে অগ্নিকান্ড; ৬টি দোকান পুড়ে ছাই পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ফ্রান্সের বিরুদ্ধে গুরুদাসপুরে বিক্ষোভ বড়াইগ্রামে ১৮ কি.মি অভ্যন্তরীণ সড়ক নির্মাণের উদ্বোধন ফ্রান্সে রাসূল (সা:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রেক্ষিতে কোটচাঁদপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল মাদ্রাসা ছাত্রী ধর্ষণঃ ন্যায় বিচারের দাবিতে  মায়ের সংবাদ সস্মেলন মোংলা পোর্ট পৌরসভার ২নং ওয়ার্ডে সম্ভাব্য প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল জলিল সিংড়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন; ৮ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন সিংড়ায় ফ্রান্সের পণ্য বর্জনের ডাক

স্ত্রীর শরীরে স্বামীর সিগারেটের ছ্যাঁকা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ১০৫ Time View
Update : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূর ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে স্বামী মিঠুন আলী। যৌতুকের টাকার জন্য স্ত্রী রোজিনা খাতুনের গলায় বালিশ দিয়ে চেপে ধরে মারপিট করে। দিনের পর দিন জলন্ত সিগারেট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পুড়িয়ে ক্ষতবিক্ষত করেছেন। নির্যাতনের শিকার গৃহবধূ রোজিনা বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে। মিঠুর একই গ্রামের আব্দুল আলিমের ছেলে।
সোমবার রাতে গুরুদাসপুর থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দিতে এসে রোজিনা তার শরীরের বিভিন্ন স্থানে স্বামী কর্তৃক নির্যাতনের ক্ষত স্থানগুলো দেখান। এঘটনায় ভুক্তভুগি নিজেই বাদী হয়ে স্বামী, শ^শুর, শ^শুড়ীকে অভিযুক্ত করে থানায় এজাহার দিয়েছেন।
রোজিনা জানান, পারিবারিক ভাবে ৬ মাস পূর্বে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। ৬ মাস যেতে না যেতেই তারা আবার যৌতুকের জন্য বিভিন্নভাবে জ¦ালা যন্ত্রনা করতে থাকে। আমার পিতা-মাতা আমার সুখের কথা চিন্তা করে নগদ ২ লক্ষ টাকা যৌতুক বাবুদ মিঠুনকে প্রদান করেন। কিছুদিন পরেই আবার নির্যাতন বাড়িয়ে দিয়ে আমার পিতা-মাতার কাছ থেকে আরও ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে আসতে বলে। আমি বার বার যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে মিঠুন আমার সমস্ত শরীরে এলোপাথারী ভাবে আঘাত করে আমার বুকে কয়েকটি স্থানে জ¦লন্ত সিগারেটের ছ্যাঁকা ঠেঁসে ধরে। দিন যত যায় ততই নির্যাতনে মাত্রা বাড়তে থাকে রোজিনার উপর। জলন্ত সিগারেটের ছ্যাঁকায় ক্ষত বিক্ষত হয় রোজিনার শরীর।
রোজিনার ডাকচিৎকারে এলাকাবাসি ও আত্বীয় স্বজন রোজিনাকে গুরুদাসপুর স্বস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category