• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান; জরিমানা আদায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিদর্শনে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক : ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে মতবিনিময় ঠাকুরগাঁও রানীশংকৈলে মাসিক সমন্বয় সভায় অবঃশিক্ষকদের বিদায় অনুষ্ঠান সিংড়ায় এক দিনমজুরের ৪ টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা ৩৭ বছরের নারীকে বিয়ে করলেন ৯০ বছর বয়সী আইনজীবী চকরিয়ায় আগুনে পুড়লো দুভাইয়ের বসতবাড়ি ঠাকুরগায়ে ৩৩ বছর সড়ক ছাড়া একা দাঁড়িয়ে সেতু, দুর্ভোগে ১২ গ্রামের মানুষ! চকরিয়ায় খান সাহেব মকবুল আলী চৌধুরী একাডেমির ১যুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে পালন ঠাকুরগাঁও রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেট এর মৃত্যু নাসিক নির্বাচনের ভোট শুরু

হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

অনলাইন প্রতিবেদক / ১৫২ Time View
Update : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

রাজধানীর মগবাজারে আদ দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার রফিক-উল হককে দেখতে গিয়েছিলেন গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে সঙ্কটাপন্ন ব্যারিস্টার রফিককে দেখতে যান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আদ দ্বীন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ নাহিদ ইয়াসমিন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।

পরে গণমাধ্যমে বক্তব্যে রাখেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, একটা ইতিহাস আমাদের সবার জানা উচিত, এরশাদকে আইনের প্রতি শ্রদ্ধাশীল করেছিলেন ব্যারিস্টার রফিকুল হক। আপনারা সকলেই জানেন তিনি অত্যন্ত জ্ঞানী আইনজ্ঞ ছিলেন। অনেকের টাকা-পয়সা থাকে। কিন্তু তারা দান-খয়রাত করে না। কিন্তু ব্যারিস্টার রফিক-উল-হক অত্যন্ত দানশীল ব্যক্তি ছিলেন।

তিনি আরো বলেন, ব্যারিস্টার রফিকুল হক যখন অ্যাটর্নি জেনারেল হতে রাজি হলেন, তাকে আমি কিছুটা প্রভাবিত করেছিলাম।‌ এরশাদকে আইনের প্রতি আনতে ব্যারিস্টার রফিক-উল হকের অবদান ছিল।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আদ-দ্বীন হাসপাতালে তিনি সর্বোচ্চ চিকিৎসা সেবা পাচ্ছেন। চিকিৎসকরা দিন-রাত তার সেবা করছেন। আমি আশা করি আল্লাহ তাকে আমাদের মাঝে ফিরিয়ে দিবেন।

ব্যারিস্টার রফিক-উল হকের স্বাস্থ্য প্রসঙ্গে আদ-দ্বীন হাসপাতালের ডিরেক্টর জেনারেল ডা. অধ্যাপক নাহিদ ইয়াসমিন বলেন, উনি এখনো লাইফ সাপোর্টে আছেন। উনার ফুসফুসের অবস্থা আগের চেয়ে একটু উন্নতি হয়েছে, তবে এখনো ক্রিটিকাল অবস্থাতেই রয়েছেন। বার্ধক্যজনিত নানা সমস্যায় তিনি আক্রান্ত। তার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আমরা সবাই মিলে চেষ্টা করে যাচ্ছি, বাকিটা আল্লাহর ইচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category