• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

১ কোটি ৪১লাখ টাকা ব্যয়ে মুজিব কিল্লা’ নির্মাণ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ৬৮ Time View
Update : রবিবার, ২৩ মে, ২০২১

১ কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে কক্সবাজারের চকরিয়ার বিএমচর ইউনিয়নের ‘ছৈনাম্মারঘোনা মুজিব কিল্লা’ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোববার (২৩ মে) এই মুজিব কিল্লা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজের সভাপতিত্বে বিএমচর ইউনিয়নের ছৈনাম্মারঘোনা মুজিব কিল্লা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মুজিব কিল্লা প্রকল্পের প্রকৌশলী বাকী বিল্লাহ, চকরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিঅঅইও) মো. মাসুদুর রহমান, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী চকরিয়ার টিম লিডার সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম, বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category