• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

চকরিয়া কাতার প্রবাসী ফাউন্ডেশনের অনুদান প্রদান অব্যাহত

এম,জুনাইদ উদ্দিন, কক্সবাজারঃ / ৬২ Time View
আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২

চকরিয়া পৌরসভা কাতার প্রবাসী ফাউন্ডেশনের পক্ষ অসহায় ২ জন ব্যক্তিকে চিকিৎসা বাবত ১০ হাজার টাকা ও জনস্বার্থে ১৫ হাজার টাকা ব্যয়ে ১টি টিউবওয়েল স্থাপনের কাজ সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার ২৭মে সন্ধায় পৌরসভা ৯নং ওয়ার্ড ১ নম্বর ওয়ার্ড বাঁধ এলাকায় এ উপলক্ষে স্থানীয় আলেম-ওলামাদের নিয়ে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে মোনাজাত পরিচালনা করেন,মৌলভী জামাল হোসেন নূরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কাতার ফাউন্ডেশন চকরিয়া পৌরসভা শাখার যুগ্মা সম্পাদক মো:তারেক। উদ্ধোধক ছিলেন সংগঠনের প্রচার সম্পাদক মো:মিরাজ।

পরে অসহায়দের মাঝে অর্থ ও সমাজ কমিঠির নিকট টিউবয়েল হস্তান্তর করা হয়।এদিকে নব-গঠিত পৌরসভা কাতার ফাউন্ডেশন গত ২০ মে নিজপানখালী জান্নাতুল মাওলা জামে মসজিদের কবরস্থান সংস্কারের জন্য নগত ৩০ হাজার টাকা অনুদান দিয়েছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যুগ্মা সম্পাদক মো: তারেক বলেন, আমরা মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, অসহায়দের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান সহ নানা ধরনের সহায়তা করে যাচ্ছি। সবাই আমাদের নব-গঠিত কমিটির সকলের জন্য দোয়া করবেন।

উদ্বোধনী বক্তব্যে কাতার ফাউন্ডেশন চকরিয়া পৌরসভা শাখার প্রচার সম্পাদক মো:মিরাজ বলেন, আজ ২ জন অসহায়দের মাঝে চিকিৎসার
জন্য ১০ হাজার টাকা এবং জনস্বার্থে ১৫ হাজার টাকা ব্যয়ে ১ টিউবওয়েল হস্তান্তর করেছি।

আমাদের সংগঠন একটি মানবিক সংগঠন। আমরা কাতার প্রবাসী সদস্যরা প্রতিটি ভাল কাজে মানুষের কল্যাণে পাশে তাকতে চাই। আমি আশাবাদী জনতা আমাদের সাথে তাকলে আমরা অনেকদূর এগিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ। আগামীতে আরো মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, মসজিদ মাদ্রাসা, হেফজখানা ও সর্বোপরি মানুষের পাশে থাকতে পারি এই দোয়া সকলের কাছে।

এসময় অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি,যুবক, কৃষক শ্রমিক মুরুব্বিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি