• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
  • [gtranslate]

চকরিয়ায় যুগান্তর প্রতিনিধি মনসুর মহসিন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধিঃ / ১৭৯ Time View
আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আবুল মনসুর মোঃ মহসিন।

২৮ মে (শনিবার) সকাল ১০টায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রথম সভায় সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আগামী ৩ বছরের জন্য তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হন। আবুল মনসুর মোঃ মহসিন উক্ত বিদ্যালয়ের দাতা সদস্য ও জাতীয় দৈনিক যুগান্তর এর চকরিয়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতির পিতা আলহাজ্ব মাষ্টার আবুল কাসেম ফারুক বিবিসি একাত্তরকে বলেন, আশির দশকে ফাঁসিয়াখালী ইউনিয়নের খোন্দকার পাড়া এলাকায় কোন শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় এলাকার ছেলে-মেয়েরা পড়ালেখা থেকে বঞ্চিত হচ্ছিল। এ বিষয়টি চিন্তা করে ১৯৮২ সালে আমার ব্যাক্তিগত সম্পত্তি থেকে ২৫ শতক জমি বিদ্যালয়ের নামে দান করে এই স্কুলটি প্রতিষ্ঠা করি। পরবর্তীতে ২০১৩ সালে এটি সরকারি করণ হয়। আজকের দিনে এই বিদ্যালয়টি চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় গুলোর মধ্যে একটি। তা দেখে আমার গর্বে মন ভরে যায়।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, ইতিপূর্বে স্কুল পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ১১টি সদস্য পদে নির্বাচন/মনোনয়ন কার্যক্রম সম্পন্ন করেন। তারই আলোকে নিয়মানুযায়ী সভাপতি নির্বাচনের লক্ষ্যে অনুষ্টিত স্কুল পরিচালনা কমিটির প্রথম সভায় আবুল মনসুর মোঃ মহসিনকে সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে নির্বাচিত করে রেজুলেশন পাশ করা হয়েছে।

চকরিয়ার পরিচ্ছন্ন সাংবাদিক আবুল মনসুর মোঃ মহসিন খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি