• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]

চকরিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত-১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ১৮৫২ Time View
আপডেট : বুধবার, ১ জুন, ২০২২

চকরিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র শাহরিয়া(১৭) আহত। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে দশটায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিম গেইটে।

এঘটনায় স্কুল ছাত্রের পিতা শের আলম বাদী হয়ে বুধবার রাতেই পৌরসভার ৪নং ওয়ার্ডের রশিদ ডিলারের পুত্র নোমান(২১), জাহাঙ্গীর আলমের পুত্র তানছির(২০), ৩নং ওয়ার্ডের তাহের আহমেদের পুত্র ইয়ার খাঁন(২২), নুর আহমদের পুত্র হাসনাত(২০) ও কফিল উদ্দিনের পুত্র সাকিব(২০) কে আসামি করে চকরিয়া থানায় এজাহার দায়ের করেছেন।

বাদী চন্দনাইশ থানার কাঞ্চনাবাদ এলাকার মৃত আসহাব উদ্দিনের পুত্র শের আলী জানান, ছেলে-মেয়েদের পড়াশোনার সুবিধার্থে স্ব পরিবারে চকরিয়ায় বসবাস করেন। তার ছেলে শাহারিয়া(১৭) চকরিয়া গ্রামার স্কুল থেকে এই বছরের এসএসসি পরীক্ষার্থী।

বুধবার সকালে তার বোন রেনু আরা বেগমের বাসায় (হাসপাতালের পশ্চিম পার্শ্বে) ছেলে শাহারিয়া কে দিয়ে এক লক্ষ টাকা পাঠায়। পথিমধ্যে হাসপাতালের পশ্চিম গেইটে পৌছালে আগে থেকে ওতপেতে থাকা কয়েকজন কিশোর তাকে গতিরোধ করে এলোপাতাড়ি মারধর করে শাহরিয়া কে আহত করে এবং টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আহত শাহরিয়াকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী বলেন, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় স্কুল ছাত্রের উপর হামলার ঘটনায় এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি