• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

ঠাকুরগাঁওয়ে লোকনাথ বাবার মন্দির উদ্বোধনে এম পি গোপাল

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৩০ Time View
আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় শ্রী শ্রী শ্মশান কালী মাতার মন্দির সংলগ্ন শুক্রবার (৩ জুন) বিকেলে শ্রী শ্রী লোকনাথ বাবার নব নির্মিত মন্দিরে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুরে-১ আসনের এমপি ও কেন্দ্রীয় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল।

এ উপলক্ষে মন্দির চত্বরে ওই মন্দিরের সভাপতি মনোরঞ্জন সিং’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সদর উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি এ্যাডঃ অরুণাংশু দত্ত টিটো।

এছাড়াও বক্তব্য রাখেন , পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর গুপ্ত বুয়া, মন্দিরের কোষাধক্ষ্য মানষ রায়, প্রচার সম্পাদক জয় মহন্ত অলক এবং কিশোর কুমার প্রমুখ।

এর আগে সকালে পুরোহিতের মন্ত্র পাঠের মধ্য দিয়ে পূজার আনুষ্ঠানিকতা শুরু হয়। অঞ্জলি, শান্তি ও মঙ্গল কামনায় হোম যজ্ঞের মধ্য দিয়ে পূজার কার্যক্রম সম্পূর্ণ করা হয়।

পূজো শেষে উপস্থিত ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। সন্ধ্যায় শুরু হয় ধর্মীয় কীর্তন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুমন কুমার ঘোষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি