• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
  • [gtranslate]

চকরিয়ায় দীর্ঘদিনের চলাচলের পথ দখলের চেষ্টা, বাঁধা দেয়ায় কুপিয়ে গুরুতর জখম

চকরিয়া প্রতিনিধি / ১৫২ Time View
আপডেট : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়ার বরইতলীতে দীর্ঘদিনের চলাচলের পথ দখলের চেষ্টা করেছে দখলবাজ চক্র। দখলে বাঁধা দেওয়ায় জমির মালিক ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার জয়নাল আবেদীনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

উপজেলার বরইতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পূর্ব খয়রাতী পাড়া এলাকায় ৭জুন সকাল ৯টায় ঘটেছে এ ঘটনা।

হামলাকারীরা হলেন- পূর্ব খয়রাতী পাড়া এলাকার মৃত আহমদের পুত্র নুরুচ্ছফা (৪৫), মৃত আহমদ কবিরের পুত্র দেলোয়ার হোসেন (৫৫), মোহাজের পাড়া ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আমির হোসেনের পুত্র নুরুল আলম (৪৩), মৃত আমির হোসেনের পুত্র নোমান (২৮), পূর্ব খয়রাতি পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র আজাদ হোসেন (২৫)।

ভুক্তভোগী সাবেক মেম্বার মৃত নুরুল কবিরের পুত্র জয়নাল আবেদীন অভিযোগ করেন, আমার
পৈত্রিক নামীয় বরইতলী মৌজার বিএস ৬৫৪ নং খতিয়ানের বিএস ৫৫৭৯,৫৫৮০,৫৫৯০ নং দাগের ৬০ শতক বসতভিটার জমি হইতে বিএস ৫৫৭৯ ও ৫৫৮০ দাগের ৩৭শতক জমি দখলে নিতে উল্লেখিত হামলাকারীরা রাস্তাসহ জমি জবর দখলের চেষ্টা করলে, আমি বাঁধা দিই। ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী ও দখলবাজচক্র আমাকে হত্যার উদ্দেশ্য লোহা, কিরিচ দিয়ে আঘাত করে হাতের কব্জির উপরের অংশে কেটে গিয়ে গুরুতর জখম হয়। সন্ত্রাসী ও দখলবাজরা হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। স্থানীয় মেম্বার চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার কামনা করছি।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি