• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

চকরিয়ায় ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৮৪ Time View
আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৯ জুন) ভোররাত ৩টার দিকে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. ই¯্রাফিল এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ইয়াবাসহ এ দুই যুবককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে মো. মোর্শেদ মিয়া (২২) ও একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আশ্রয়ন প্রকল্প এলাকার মৃত ইবনে আমিনের ছেলে মো. জকরিয়া (২৩)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের আশপাশ এলাকায় ইয়াবা বেচাকেনার গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে চকরিয়া থানার একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পরে পুলিশ সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ইয়াবাসহ মোর্শেদ মিয়া ও মো. জকরিয়া নামে দুই যুবককে আটক করে। এসময় তাদের দেহ তল্লাসী করে ৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরর পর বৃহস্পতিবার দুপরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি