• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
  • [gtranslate]

পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী শাহ আলম ১ সহযোগীসহ গ্রেফতার !

সাইফুল ইসলাম বাবুল / ১২৩ Time View
আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী সেই মাদককারবারী শাহ আলমসহ তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পেকুয়া থানা পুলিশ।

শুক্রবার (১০জুন) ভোর ৫টায় মগনামা ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে শাহ আলম (৪০) তার সহযোগী পারভেজ (৩০) কে গ্রেপ্তার করে ।

এসময় তাদের কাছ থেকে ৪৩০,পিচ ইয়াবাও উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। ধৃত দুইজনই এজাহার নামীয় আসামী। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক ও পুলিশ উপর হামলার ঘটনায় মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ ।

উল্লেখ্য মাদক ব্যবসায়ী ও তার সহোদরের হামলায় পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার রাত ১০ টার দিকে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সুতাচুরা নতুন ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের সাথে কথা বলে জানাযায়, রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ আলম প্রকাশ মুছ শাহ আলমকে আটক করতে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা নতুনঘোনা এলাকায় অভিযান চালান।

এসময় বন্ধ ঘরের দরজায় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী শাহ আলম ও তার সহোদর বদিউল আলম অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। হামলাকারীদের দায়ের কোপে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার মাথায় রক্তাক্ত জখম হন।
ঘটনার পরপরই কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল আলম, পেকুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরহাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি