• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

জনগণকে নিয়ে বেড়িঁবাধের মাটি ভরাট কাজ শুরু করেন কাউন্সিলর বেলাল

জিয়াউল হক জিয়া,চকরিয়া / ২৭ Time View
আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২

অবশেষে জনগণকে সাথে নিয়ে প্রবাহমান মাতামূহুরী নদীর চকরিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের কোচপাড়া-মজিদিয়া সড়কের বেড়িবাঁধের মাটি ভরাট কাজ শুরু করেন কাউন্সিলর বেলাল।

শনিবার(১১জুন) সকাল ৯টা থেকে নদীস্হ কোচপাড়া-মজিদিয়া বেড়িঁবাধ সড়কটি কাজের শুরু হয়।

পৌর-কাউন্সিলর বেলাল বলেন,পৌর-মেয়র আলমগীর চৌধুরীর পৌরসভা উন্নয়ন পাউন্ড থেকে অনুদান দিয়ে কাজটি উদ্ভোধন করছি। কাজটি শেষ করতে ৪/৫ লাখ টাকা লাগতে পারে বলে।

জানা যায়,চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড চকরিয়া মজিদিয়া-কোচপাড়া সড়ক উন্নয়নের স্থান পরিদর্শন করে দ্রুত বেড়ীবাঁধ মেরামতের কথা দিয়েও মেয়র আলমগীর চৌধুরী। শুস্ক মৌসুমে বাঁধ মেরামত করায় ফের বন্যার হুমকিতে না পড়ে মজিদিয়া মাদ্রাসা ও মসজিদ সহ তিন শতাধিক বসতঘর আছে। এলাকাবাসী পৌরসভা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর বেলালকে এমন খবর পেয়ে এগিয়ে আসেন পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর ও কাউন্সিলর বেলাল।

তিনি সরেজমিনে এলাকাবাসীর সমস্যা বিবেচনা করে পৌরসভা উন্নয়ন পাউন্ড থেকে প্রাথমিকভাবে কাজটি করেন।কেননা সড়কটির ভাঙ্গন দিয়ে মাতামুহুরী নদীর ঢলে প্রতি বর্ষা মৌসুমে পুরো এলাকার নিমজ্জিত হয়।এমন ভাবনায় মেয়র আলমগীর চৌধুরীর কাউন্সিলর বেলালকে দ্রুত কাজটা করে দেওয়ার জন্য অনুমতি দিয়েছেন।
পৌর মেয়র আলমগীর চৌধুরীর বলেন, আপাততে বর্ষা মৌসুমে এলাকাবাসী যেন বন্যার কবল থেকে রক্ষা পায়।সেই দৃষ্টিকোণে আমি আপাদকালীন পরিবেশ সৃষ্টি রোধে কাজ শুরু করি।পরে বর্ষা মৌসুম শেষে দীর্ঘ স্হায়ী টেকসই বেড়িঁবাধ বির্নিমাণ করা হবে। কাজটি শুরুকালে এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন,সাবেক কমিশনার সেলিম উদ্দীন, ৯নং ওয়ার্ড মন্দির কমিটির সাধারন সম্পাদক হরিপদ সুশিল, সহ সভাপতি হারাধন শীল,, অরুন শীল, বাদল শীল, সমাজের সর্দার জাকের আলম, সমাজের সর্দার জয়নাল আবদীন সওদাগর,শ্রমিক নেতা সহ-সভাপতি আনোয়ার হোছন,সর্দার সৈয়দ মিয়া,হেলাল সওদাগর, মসজিদ কমিটির সভাপতি ও স্হানীয় সাংবাদিক আব্দুল হামিদ,মোঃহেলাল উদ্দীন সওদাগর, মসজিদ কমিটির সেক্রেটারী এহেসানুল হক, তাহের, সমাজ সর্দা জিয়াবুল করিম ও মোর্শেদ কামাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি