• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]

পূনর্বাসনের দাবিতে মানববন্ধন: সিংড়ায় মামলা করায় বাড়ি ছাড়া ভূমিহীন পরিবার

রাজু আহমেদ, নাটোরঃ / ১৭৩ Time View
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

নাটোরের সিংড়ায় মামলা করায় প্রতিপক্ষের হুমকি ধামকিতে বাড়ি ছাড়া ভূমিহীন আব্দুলের পরিবার। এদিকে ঐ পরিবারকে পূনর্বাসনের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় মানববন্ধন করে গ্রামবাসী।

অপরদিকে ঘরবাড়ি থেকে উচ্ছেদ করার অপচেষ্টা হিসেবে ঐ পরিবারের উপর উল্টো মামলা দিয়ে ভিটেমাটি ছাড়া করায় বাস্তুহারা আব্দুলের পরিবার। ঘটনাটি ঘটেছে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের হাসিঘাটি গ্রামে।

জানা যায়, প্রভাবশালী মহলের কারনে প্রতিপক্ষ আঃ খালেক ভিটেমাটি করার জন্য বারবার হামলা, মামলা দিয়ে ভূমিহীন পরিবার কে উচ্ছেদ করার অংশ হিসেবে গত ২১ মে দুপুরে আব্দুল তাঁর স্ত্রী ও পুত্রকে নিয়ে ভাঙ্গা ঘর মেরামত করার সময় দেশীয় ধাটালো অস্ত্র নিয়ে আঃ খালেক আব্দুল প্রামনিক কে আঘাত করে এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে সে মাটিতে লুটিয়ে পড়ে। পুত্র শফিকুল এগিয়ে আসলে তাকেও বেদম মারপিট করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

আব্দুল প্রামাণিক এর স্ত্রী সফুরা জানান, আমরা অসহায় দরিদ্র পরিবার। আমাদের ভিটেমাটি ছাড়া করার জন্য পাল্টা মামলা দেয়া হয়েছে। আমরা অন্যের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি