• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

কৈয়ারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান জান্নাতুল মাওয়া লাকীর অর্থায়নে কাঁচা রাস্তা ভরাট

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া / ২৬৬ Time View
আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামের একটি রাস্তায় মেরামতের কাজ করা হয়েছে । কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক যাতায়াতের এ রাস্তাটির একটি অংশে বৃষ্টির পানি জমে কাদা হয়ে যেত । মানুষের যাতায়াত কিংবা গাড়ি চলাচলে খুবই সমস্যা হচ্ছিল । তা দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩,অর্থাৎ ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার জান্নাতুল মাওয়া লাকীর নিজস্ব অর্থায়নে এ রাস্তা মাটি ও বালু দিয়ে ভরাট করে মেরামত করেন । বিষয়টি এলাকাবাসী ও রাস্তা দিয়ে যাতায়াত করা যাত্রীদের প্রশংসা কুড়িয়েছে ।

খোঁজ নিয়ে জানা গেছে, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক প্রবেশের পথে প্রায় দুইশো গজ রাস্তা একেবারে ভাঙাচোরা । বৃষ্টি হলেই রাস্তাটিতে পানি জমে যায় এবং কাদা হয়ে যায় । এতে যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে। স্থানীয় ইউনিয়ন পরিষদ রাস্তাটি মেরামতের উদ্যোগ নিলেও বাজেট না পাওয়ার কারণে এখনও করা হয়নি । এ অবস্থায় কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকীর ব্যক্তিগত উদ্যোগে ২০ জুন সোমবার রাস্তাটি মেরামতে নামেন । এতে যোগ দেন এলাকার অন্তত ১০ জন যুবক । সহায়তা করেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি সদস্য জনাব কাউছার উদ্দিন আহমেদ ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, প্যানেল চেয়ারম্যান নিজ উদ্যোগে এই রাস্তাটি মেরামত করছেন । পাশাপাশি নিজেই দাঁড়িয়ে রাস্তার গর্ত গুলো ভরাট করছেন। এর চেয়ে খুশির সংবাদ আর কী হতে পারে । আমরা চাই, আগামী দিনগুলোতেও তিনি জনগণের সঙ্গে থাকুক ।

প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকী বলেন, চকরিয়া থেকে গাড়ি নিয়ে খিলছাদক প্রবেশের একমাত্র রাস্তা এটি । বৃষ্টি হলেই পানি জমে রাস্তার এই অংশটিতে কাদা হয়ে যায় । একপ্রকার বাধ্য হয়েই এলাকার কয়েকজনের সহায়তায় রাস্তাটিতে বালু দিয়ে যাতায়তের উপযোগী করেছি । আমি জনগণের ভোটে নির্বাচিত হয়েছি এবং আজীবন জনগণের পাশেই থাকতে চাই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি