• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

কৈয়ারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান জান্নাতুল মাওয়া লাকীর অর্থায়নে কাঁচা রাস্তা ভরাট

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া / ১৮৪ Time View
আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামের একটি রাস্তায় মেরামতের কাজ করা হয়েছে । কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক যাতায়াতের এ রাস্তাটির একটি অংশে বৃষ্টির পানি জমে কাদা হয়ে যেত । মানুষের যাতায়াত কিংবা গাড়ি চলাচলে খুবই সমস্যা হচ্ছিল । তা দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩,অর্থাৎ ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার জান্নাতুল মাওয়া লাকীর নিজস্ব অর্থায়নে এ রাস্তা মাটি ও বালু দিয়ে ভরাট করে মেরামত করেন । বিষয়টি এলাকাবাসী ও রাস্তা দিয়ে যাতায়াত করা যাত্রীদের প্রশংসা কুড়িয়েছে ।

খোঁজ নিয়ে জানা গেছে, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক প্রবেশের পথে প্রায় দুইশো গজ রাস্তা একেবারে ভাঙাচোরা । বৃষ্টি হলেই রাস্তাটিতে পানি জমে যায় এবং কাদা হয়ে যায় । এতে যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে। স্থানীয় ইউনিয়ন পরিষদ রাস্তাটি মেরামতের উদ্যোগ নিলেও বাজেট না পাওয়ার কারণে এখনও করা হয়নি । এ অবস্থায় কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকীর ব্যক্তিগত উদ্যোগে ২০ জুন সোমবার রাস্তাটি মেরামতে নামেন । এতে যোগ দেন এলাকার অন্তত ১০ জন যুবক । সহায়তা করেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি সদস্য জনাব কাউছার উদ্দিন আহমেদ ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, প্যানেল চেয়ারম্যান নিজ উদ্যোগে এই রাস্তাটি মেরামত করছেন । পাশাপাশি নিজেই দাঁড়িয়ে রাস্তার গর্ত গুলো ভরাট করছেন। এর চেয়ে খুশির সংবাদ আর কী হতে পারে । আমরা চাই, আগামী দিনগুলোতেও তিনি জনগণের সঙ্গে থাকুক ।

প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকী বলেন, চকরিয়া থেকে গাড়ি নিয়ে খিলছাদক প্রবেশের একমাত্র রাস্তা এটি । বৃষ্টি হলেই পানি জমে রাস্তার এই অংশটিতে কাদা হয়ে যায় । একপ্রকার বাধ্য হয়েই এলাকার কয়েকজনের সহায়তায় রাস্তাটিতে বালু দিয়ে যাতায়তের উপযোগী করেছি । আমি জনগণের ভোটে নির্বাচিত হয়েছি এবং আজীবন জনগণের পাশেই থাকতে চাই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি