• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

ঠাকুরগাঁও রানীশংকৈলে ভূমিহীন জনসংগঠনের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৩৫ Time View
আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের উত্তরগাঁও পদমপুর রন্ধন দিঘীর গুচ্ছগ্রামের নামে বিনাশর্তে ভুমিহীনদের মাঝে পুকুর প্রদানের দাবীতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন উত্তরগাঁও জনসংগঠনের গুচ্ছগ্রাম সমবায় সমিতির সদস্যরা । ২০জুন ৩নং হোসেনগাঁও ইউনিয়নের উত্তরগাঁও জনসংগঠনের গুচ্ছগ্রাম সমবায় সমিতির আয়োজনে সকাল ১১টায় শহরের উপজেলা পরিষদের সামনের মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ওই গুচ্ছগ্রামের শতাধিক নারী পুরুষ অংশ গ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন, জনসংগঠনের উপজেলার কমিটির সভাপতি কবিরাজ মূমু, উপজেলা জনসংগঠনের সস্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সভাপতি আবু তাহের, মুনির হোসেন, মিতা বেগম, আনোয়ারা বেগম, নিলুফার ইয়াসমিন, সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন । বক্তরা বলেন, সরকারী নীতিমালা অনুযায়ী গুচ্ছগ্রামের বাসিন্দারা রন্ধন দিঘী বিনাশর্তে পাওয়ার অধিকার রাখে। দিঘী টি নিয়মনুযায়ী নেওয়ার জন্য তারা সমবায় সমিতি থেকে লাইসেন্স নিয়েছেন। যথা নিয়মে আবেদন করা সত্বেও তাদের গুচ্ছ গ্রাম দেওয়া হচ্ছে না,কেন? তার সঠিক ব্যাখাও প্রশাসন দিচ্ছে না বলে তারা অভিযোগ করেন। বক্তারা অবিলম্বে সরকারী নীতিমালা অনুযায়ী তাদের গুচ্ছগ্রামের সমবায় সমিতির নামে পুকুরটি দেওয়া হোক। না হলে আগামীতে তারা আরো কর্মসুচি দিবেন বলে হুশিয়ারী দেন।
মানববন্ধন শেষে ইউএনও বারাবরে স্মারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি