• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
  • [gtranslate]

খুটাখালীতে দিনদুপুরে দোকানদারের উপর হামলা ও লুটপাটঃ থানায় এজাহার দায়ের

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ৭৭ Time View
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী তে পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে দিনদুপুরে দোকানদরের উপর হামলা ও লুটপাট চালিয়েছে র্দূবৃত্তরা।এবিষয়ে আহত তানজিমুল ইসলাম রায়হান(২৬) বাদী হয়ে চকরিয়া থানায় এজাহার দায়ের করেন।

বৃহস্পতিবার (২৩জুন) দুপুর ১২টার দিকে খুটাখালী ইউপির মধ্যম মেদাকচ্ছপিয়াস্হ কালাচাঁন হাজীপাহাড়ের তানজিমের মুদির দোকানে এঘটনা ঘটেছে।

আহত ও এজাহারের বাদী তানজিমুল ইসলাম রায়হান (২৬) খুটাখালী ইউপির ২নং ওয়ার্ডের কালাচাঁন হাজী পাহাড়ের (মধ্যম মেদাকচ্ছপিয়া) এলাকার কবির আহমদের ছেলে।

আসামীরা হলেন,একই এলাকার মৃত ফজল করিমের ছেলে নুরুল আবছার(৪৫),নুরুল আবছারের ছেলে মোঃ শাহেদ(২০),মোঃ সাগর(২৪) ও তার স্ত্রী পারভীন আক্তার।

এজাহার সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জেরধরে গত কিছুদিন পূর্বে উপরোক্ত আসামীগণ তানজিমের মুদির দোকানে ডুকে মোবাইল সহ লুটপাট চালাতে গিয়ে লোকজনের বাধাঁতে ব্যর্থ হয়।পরে ২৩জুন (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে আসামীরা পরিকল্পিতভাবে স্বশস্ত্র নিয়ে দোকানদার তানজিমের উপর হামলা চালায়।এতে আসামীরা তানজিমকে ধারালো ছোরা,লোহার রড ও শক্ত লাঠি দিয়ে উপযুপুরি আঘাত করে।আঘাতে ফলে তানজিম মাটিতে ঢলে পড়লে,আসামীরা তার দোকানের ক্যাশ থেকে বিকাশ,ইজিলোড সহ মালামাল বিক্রিত জমানো টাকা এবং মালামাল নিয়ে যায়।যার আনুমানিক ১লক্ষ ১২হাজার টাকার মত হবে।এসময় চেঁচামেচি শোনে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।আহত তানজিন বর্তমানে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স চিকিৎসাধিন রয়েছেন।
উল্লেখ্য,গত ২৮ রমজান আহত তানজিমের মা বুলুবুল জন্নাতকেও মেরে হাত ভেঙ্গে দিয়েছিল এই অভিযুক্ত ব্যক্তিরা।

চকরিয়া থানার এসআই ইসরাফিল বলেন,আহত তানজিন বাদী হয়ে থানায় একটি এজাহার নামীয় অভিযোগ দায়ের করেছেন।বিষয়টির সত্যতা যাচাই করার পরে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি