• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বৃষ্টি-বিঘ্নিত দিনে লিড নিলো অস্ট্রেলিয়া ব্যক্তি পুলিশের অপরাধের দায় পুরো বাহিনী কখনো নেবে না : আইজিপি যুক্তরাষ্ট্রে স্কুল ও সরকারি ভবনে জামাতে নামাজ আদায়ের অনুমোদন ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু পাস হলো দেশের সবচেয়ে বড় বাজেট বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা ১০ জুলাই চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক নওগাঁ জেলায় ২০ হাজার ৪শ ২টি খামারে ৪ লাখ ৩৩ হাজার ৭৩টি কুরবানীর পশু পালিত হয়েছেঃ বাইরে থেকে আমদানীর প্রয়োজন নাই নওগাঁয় সদর থানা পুলিশের বিরুদ্ধে অভিনব কায়দায় গ্রেফতার বাণিজ্যের অভিযোগ ‘মাদক থেকে বিরত থাকি সড়কে নিরাপদে চলি’

চকরিয়ায় আওয়ামীলীগে সাঈদীর বিকল্প নেই; দলের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষকীতে নেতৃবৃন্দের দাবি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ৪৩ Time View
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে উৎযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে চকরিয়া কোরক বিদ্যাপীঠের হল রুমে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামী লীগ নেতা নুরুল আমিন টিপুর সঞালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, ত্রান বিষয়ক সম্পাদক শফিউল আলম বাহার, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও চিরিংগা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, সদস্য আবছার উদ্দিন মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাইসারুল হক চৌধুরী,
পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মানিক ও আমান উদ্দিন আমান,
উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, পৌরসভা আওয়ামী লীগ নেতা এডভোকেট ফয়জুল কবির, আনম রুস্তম আলী,
কাউন্সিলর ইফতেখার ইসলাম হানিফ, কাউন্সিলর সাইফুল ইসলাম হিমু, পৌরসভা ছাত্র লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান প্রমূখ নেতৃবৃন্দ আলোচনায় অংশনেন।

মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (২৩ জুন)। ১৯৪৯ সালের এই দিনে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।

১৯৪৭ সালে ব্রিটিশ শাসনের অবসান এবং ভ্রান্ত দ্বি-জাতি তত্ত্বের ভিত্তিতে পাকিস্তান প্রতিষ্ঠা। অতঃপর বাঙালি জাতির উপর পশ্চিম পাকিস্তানি শাসকগোষ্ঠীর অত্যাচার, নির্যাতন, চরম অবেহলা ও দুঃশাসনে নিষ্পেষিত বাংলার জনগণের মুক্তি ও অধিকার প্রতিষ্ঠায় প্রতিষ্ঠিত হয় আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পামাল্য দিয়ে শুরুতেই কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়।
সভায় উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি