• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন এলাকায় মজিবুদৌলা সরদার কনক ঠাকুরগাঁও পীরগঞ্জে কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভুমিহীনদের সমাবেশ অনুষ্ঠিত কান্তিরহাট প্রিমিয়ার লীগ(কে.পি.এল) শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন চকরিয়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা বিজিবি’র হাতে ১৮ বার্মাইয়া চোরচালানি গরু আটক নেওয়াজ তালুকদার বাড়ির শর্টপিচ ক্রিকেট টুণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজারে নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ

ছাত্রলীগ নেতা আবু ছালেকের অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম

ফরহাদুল ইসলাম, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি / ১০১ Time View
আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২

আনোয়ারা উপজেলা বৈরাগ ইউনিয়নের ছাত্রলীগ নেতা মোঃ আবু ছালেক (২৫) রক্তশূন্যতায় আক্রান্ত হয়ে সোমবার (২৭জুন) সকাল ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সে বৈরাগ ইউনিয়নের পূর্ব বৈরাগ গ্রামের আবুল কালাম সওদাগরের পুত্র।

তার এই অকাল মৃত্যুতে পুরো এলাকা জুড়ে নেমে এসেছে শোকের মাতম। এছাড়া অনলাইন ফেসবুকে এখন শুধু আবু ছালেকের মৃত্যুর খবর আর খবর। কোনভাবেই মানতে পারছেন না যেন কেহই তার অকালে এভাবে না ফেরার দেশে চলে যাওয়াটা।
ছাত্রলীগ নেতা আবু ছালেকের অকাল মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানিয়ে ও তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেছেন বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াব আলী,উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ওসমান গণি রাসেল,সাবেক ইউপি সদস্য ওসমান মেম্বারসহ অসংখ্য শুভাকাঙ্খী, সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি